«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

মুন্সীগন্জ

শ্রীনগ‌রের বা‌ড়ৈখালী‌তে নৌভ্রম‌নে গি‌য়ে মদ পা‌নে এক কি‌শো‌রের মৃত‌্যু

বুধবার, ০৫ আগস্ট ২০২০ | ৬:৪৩ পূর্বাহ্ণ | 58 বার

শ্রীনগ‌রের বা‌ড়ৈখালী‌তে নৌভ্রম‌নে গি‌য়ে মদ পা‌নে এক কি‌শো‌রের মৃত‌্যু

মহানন্দা নিউজ-
মুন্সীগন্জ জেলার শ্রীনগর উপ‌জেলার বা‌ড়ৈখালী‌তে মহল্লার ছে‌লে‌দের সা‌থে ঈদ উপল‌ক্ষ্যে ‌নৌভ্রম‌নে গি‌য়ে শেখ সিয়াম (১৪) না‌মে এক কি‌শো‌রের মৃত‌্যু হ‌য়ে‌ছে। সে বা‌ড়ৈখালী ইউ‌নিয়ন ৭ নং ওয়া‌র্ডের বা‌সিন্দা।মৃত কি‌শোর বা‌ড়ৈখালী বাজার এলাকার অটো চালক ।তার পিতা শেখ সো‌হেল পেশায় অ‌টো চালক।প‌বিত্র ঈদুল আযহা দিন সকা‌লে সিয়াম স্হানীয় ২০/২৫ জন ছে‌লের সা‌থে দোহা‌রের মৈনটঘাট এলাকায় ট্রলার যো‌গে ভ্রম‌নে গি‌য়ে অনান‌্যদের সা‌থে ১০/­১২ বার মদ পান করে। ট্রলা‌রে ব‌মি কর‌লে সঙ্গীরা পা‌নি ও লেবু দি‌য়ে সুস্হ করার চেস্টা চালায়,ভ্রমন শেষ ক‌রে রাত ৮ টায় তা‌কে বা‌ড়ি পৌ‌ছে দেয়। সিয়া‌মের বাবা মা শেষ রা‌তে নবানগন্জ এক‌টি বেসরকারী হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন,অবস্হার অবন‌তি হ‌লে তা‌কে ঢাকা স‌্যার স‌লিমুল্লাহ মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতা‌লে স্হানান্তর করা হ‌য় সেখা‌নে চি‌কিৎসাধীন অবস্হায় র‌বিবার সন্ধা ৭ টায় তার মৃত‌্যু হয়। প‌রিবা‌রের লোকজন ময়না তদন্ত না ক‌রে স‌্যার স‌লিমুল্লাহ মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতাল হ‌তে দাফ‌নের জন‌্য বা‌ড়ি‌তে নি‌য়ে আসে।খবর পে‌য়ে রা‌তে পু‌লিশ উপ‌স্হিত হ‌য়ে ময়না তদ‌ন্তের উ‌দ্দ্যোগ নেন এবং ঘটনার সা‌থে কে বা কারা জ‌ড়িত জানার চেস্টা ক‌রেন ।মৃত সিয়া‌মের পিতা মাতা ও স্হানীয় জনসাধারণ ভ্রম‌নে কারা অংশ নি‌য়ে‌ছি‌লো তা বলার চেস্টা কর‌লেও,স্হানীয় চেয়ারম‌্যা‌নের চা‌পে মৃত সিয়া‌মের পিতা,মাতা সিয়াম গ‌্যাস জ‌নিত সমস‌্যায় মারা গে‌ছেন এবং তা‌দের কোন অ‌ভি‌যোগ নাই ব‌লে জানা‌ন।চেয়ারম‌্যা‌নের উপ‌স্হি‌তি‌তে রা‌তেই ত‌ড়ি ঘ‌ড়ি ক‌রে সিয়াম কে দাফন করা হয়।মৃ‌তের জানাযার জন‌্য মস‌জি‌দের মাই‌কে কোন ঘোষণা না আসায় পর‌দিন এলাকাবাসী দাফ‌নের বিষয়‌টি জান‌তে পারেন। তা‌দের ম‌ধ্যে চরম ক্ষোভ দেখা দেয়।
নাম প্রকাশ না করার শ‌র্তে স্হানীয় এক প্রবীন ব‌লেন, এমন এক‌টি ঘটনার অবশ‌্যই বিচার হওয়া দরকার,মদ তারা কোথায় পে‌লো,সে কি নি‌জে খে‌য়ে‌ছে না তা‌কে কেউ ‌জোর ক‌রে খা‌য়ি‌য়ে‌ছে তা‌ তদন্ত ছাড়া কিভা‌বে দামা চাপা দেওয়া হ‌লো বুঝ‌তে পার‌ছিনা।
বাড়ৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সিয়ামের বাবা খরচের ভয়ে কোন মামলা মোকদ্দমা করতে রাজি হয়নি। সিয়াম নিজেও অটো চালক ছিল। তিনি আরো বলেন, যারা এতো কম বয়সী ছেলের হাতে মদ তুলে দিয়েছে তাদের খুঁজে বের করা দরকার।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা সাংবাদিকদের বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু পরিবারের কারও অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্তে পাঠানো হয়নি।

মন্তব্য করতে পারেন...

comments

কক্সবাজারের পথে সোনারগাঁয়ে সাংবাদিক  নির্যাতন প্রতিরোধ কমিটির গাড়িতে আগুন

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল