«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ইউনিস খান পাকিস্তানের কোচ হওয়ার উপযুক্ত নন: শোয়েব আখতার

মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০ | ৫:০১ পূর্বাহ্ণ | 47 বার

ইউনিস খান পাকিস্তানের কোচ হওয়ার উপযুক্ত নন: শোয়েব আখতার

মহানন্দা নিউজ-



 

পাকিস্তানের ব্যাটিং কোচ হওয়ার জন্য উপযুক্ত নন ইউনিস খান- এমনটাই মনে করছেন দেশটির সাবেক পেসার শোয়েব আখতার। তার মতে, ভুলক্রমে ইউনিস খান পাকিস্তানের ব্যাটিং কোচ হয়েছেন। ইউনিস জাতীয় ক্রিকেট একাডেমির ব্যাটিং কোচ হওয়ার যোগ্য। শোয়েবের মতে, পাকিস্তানের ব্যাটিং কোচ হওয়ার যোগ্য মোহাম্মদ ইউসুফ।

স্থানীয় সংবাদমাধ্যমকে আখতার বলেন, ভুলক্রমে ইউনিস খানকে পাকিস্তান জাতীয় দলের ব্যাটিং কোচ বানানো হয়েছে। তার উচিত ছিল জাতীয় ক্রিকেট একাডেমির খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়া। আর মোহাম্মদ ইউসুফ পাকিস্তানের ব্যাটিং কোচ হওয়ার যোগ্য।

পাকিস্তানের ইংল্যান্ড সফরের জন্য জুন মাসে ইউনিস খানকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এ সময় শোয়েব আখতার পিসিবিরও সমালোচনা করেন— পিসিবি তো অব্যবস্থাপনায় ঠাঁসা। এটা তো বিশৃঙ্খলভাবে পরিচালিত হচ্ছে। আপনি যত ভালো লোকদের ক্রিকেট থেকে দূরে রাখবেন ততোই ক্রিকেটের অধোগতি হবে। আমি যদি পিসিবির সঙ্গে কাজ করার সুযোগ পেতাম তাহলে বিদেশি বিনিয়োগকারী আনতাম। আমি বিনা বেতনে কাজ করতাম।

আমি এটা নিশ্চিত করতাম যে কেউ যাতে আমাকে কল করে তার বাচ্চাকে দলে নিতে না বলে।

মন্তব্য করতে পারেন...

comments

কক্সবাজারের পথে সোনারগাঁয়ে সাংবাদিক  নির্যাতন প্রতিরোধ কমিটির গাড়িতে আগুন

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল