«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

আজ থেকে ইউএস-বাংলার ঢাকা-রাজশাহী ফ্লাইট শুরু

মঙ্গলবার, ২১ জুলাই ২০২০ | ৬:২৬ পূর্বাহ্ণ | 77 বার

আজ থেকে ইউএস-বাংলার ঢাকা-রাজশাহী ফ্লাইট শুরু

মহানন্দা নিউজ-



 

দীর্ঘ প্রায় চার মাস পর মঙ্গলবার থেকে ঢাকা-রাজশাহী রুটে ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

প্রতিদিন সকাল ১০টা ও দুপুর আড়াইটায় ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে এবং ১০টা ৫০ মিনিট ও দুপুর ৩টা ২০ মিনিটে পর্যায়ক্রমে রাজশাহীর শাহ মখদুম বিমান বন্দরে অবতরণ করবে। পুনরায় সকাল ১১টা ২০মিনিট ও দুপুর ৩টা ৫০ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসবে এবং হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পর্যায়ক্রমে দুপুর ১২টা ৫ মিনিট ও বিকেল ৪টা ৩৫ মিনিটে অবতরণ করবে। ।

ফ্লাইট পুনরায় শুরু হওয়ায় বৃহত্তর রাজশাহী জেলার নাগরিকদের জন্য আকাশপথে রাজধানীসহ সারা দেশের সাথে যোগাযোগ স্থাপন সহজতর হবে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ের জন্য ন্যূনতম ২৫০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস্ ব্যবহার করে টিকিট করলে গ্রাহকগণ ভাড়ার ওপর ১২% মূল্য ছাড়ের সুবিধাও ভোগ করতে পারবেন। এছাড়া ইউএস-বাংলার স্কাইস্টার গ্রাহকগণ ১২% মূল্য ছাড়ে এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিস থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

৭২ আসনের ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমান বহরে ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০সহ মোট তেরোটি এয়ারক্রাফট রয়েছে।

বর্তমানে কোভিড-১৯ মহামারির সময়ে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট রাজশাহী ছাড়াও ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও বরিশাল রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

মন্তব্য করতে পারেন...

comments

চাঁদাবাজদের দখলে অরক্ষিত ঢাকা বিমানবন্দর রেলস্টেশন!

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল