«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ইবিতে মাসিক ম্যাগাজিন ‘সংকেত’ উদ্বোধন

শনিবার, ১৮ জুলাই ২০২০ | ৯:৫৯ পূর্বাহ্ণ | 64 বার

ইবিতে মাসিক ম্যাগাজিন ‘সংকেত’ উদ্বোধন

মহানন্দা নিউজ-



 

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর উদ্যোগে প্রকাশিত মাসিক ম্যাগাজিন সংকেত-এর উদ্বোধন করা হয়েছে।  (১৫ জুলাই) বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে ম্যাগাজিনের উদ্বোধন করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমেদ রুবেল। মুতাসিম বিল্লাহ পাপ্পুর সঞ্চালনায় এসময় যুক্ত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল, কেন্দ্রীয় সদস্য ও ইবি ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি মোরশেদ হাবিব, ইবি শাখার সভাপতি আব্দুর রউফ ও সংকেত-এর সম্পাদক আখতার হোসেন আজাদ। বক্তব্যে ফারুক আহমেদ রুবেল বলেন, সংকেত ছাত্ররাজনীতির গুণগত মানের পরিবর্তন আনবে। শিক্ষা, স্বাস্থ্য, রাজনীতি, অর্থনীতিসহ সকল ক্ষেত্রে চিন্তাবিদ ও বিশ্লেষক উৎপাদনের সূতিকাগার হিসেবে কাজ করে যাবে। কাজী আব্দুল মোতালেব জুয়েল বলেন, সরকারের নীতিসমূহের নানা অসংগতি, সমস্যার সমাধান হিসেবে আবির্ভূত হবে ইবি ছাত্র মৈত্রীর মূখপাত্র মাসিক ম্যাগাজিন।   সংকেত-এর সম্পাদক আখতার হোসেন আজাদ বলেন, ‘সংকেত’ নতুন নতুন লেখকের জন্ম দিতে অগ্রণী ভূমিকা পালন করবে। এছাড়াও এর মাধ্যমে সৃষ্টিশীল চিন্তাশক্তির উদ্ভব হবে।

উল্লেখ্য, উক্ত ম্যাগাজিন প্রকাশ উপলক্ষ্যে পৃথক বাণী দিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হারুনুর রশিদ আসকারি, উপ-উপাচার্য মো. শাহিনুর রহমান ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য নূর আহমদ বকুল।

 

মন্তব্য করতে পারেন...

comments

চাঁদাবাজদের দখলে অরক্ষিত ঢাকা বিমানবন্দর রেলস্টেশন!

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল