«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

মানুষের আগে স্বাস্থ্যখাতের সুচিকিৎসা প্রয়োজন: ডা. ইরান

রবিবার, ১২ জুলাই ২০২০ | ৫:৩৮ পূর্বাহ্ণ | 49 বার

মানুষের আগে স্বাস্থ্যখাতের সুচিকিৎসা প্রয়োজন: ডা. ইরান

মহানন্দা নিউজ-



 

করোনা পরীক্ষার ভুয়া সনদ বিক্রি করে মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলায় জড়িত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদ করীমসহ সংশ্লিষ্ট সকলকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনের কার্যালয়ে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত স্বাস্থ্যখাতের দুর্নীতি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলনে একথা বলেন।

ইরান বলেন, দেশের স্বাস্থ্য খাতের সীমাহীন দুর্নীতির সর্বশেষ বহিঃপ্রকাশ রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষা জালিয়াতি। সরকার ৬ বছর ধরে অনুমোদনহীন রিজেন্ট হাসপাতালকে করোনা পরীক্ষার অনুমোদন দিয়ে দুর্নীতি ও প্রতারণাকে উৎসাহিত করছে।

সীমাহীন দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের স্বাস্থ্যখাত ভেঙে পড়েছে। দেশের সাধারণ মানুষের চিকিৎসার আগে প্রয়োজন স্বাস্থ্যখাতের সুচিকিৎসা নিশ্চিত করা।

তিনি বলেন, সরকার করোনার নমুনা পরীক্ষা নিয়ন্ত্রণ করছে। করোনার উচ্চ সংক্রমণের সময় করোনা পরীক্ষা হঠাৎ কমে যাওয়ায় দেশবাসী উৎকণ্ঠিত। কয়েকদিন আগেও যেখানে ১৫-১৬ হাজার জনের নমুনা পরীক্ষা করা হচ্ছিল। এখন তা ১১-১২ হাজারে নেমে এসেছে, প্রায় ৪-৫ হাজার কমে গেছে। অর্থাৎ সরকার দেশে করোনার সংক্রমণ কম এটি জনগণকে দেখানোর জন্য করোনার পরীক্ষা নিয়ন্ত্রণ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, মোসলেম উদ্দিন, ঢাকা উত্তর লেবার পার্টির সভাপতি এস এম ইউসুফ আলী, ঢাকা দক্ষিণ লেবার পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন ও মহানগর সাধারণ সম্পাদক মো. আরিফ সরকার, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান খোকন, ও বাংলাদেশ ছাত্রমিশন সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

চাঁদাবাজদের দখলে অরক্ষিত ঢাকা বিমানবন্দর রেলস্টেশন!

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল