«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

গোমস্তাপুরে

সংসারের হাল ধরেও ভাটখৈর উচ্চ বিদ্যালয় থেকে, জিপি-এ ৩.৭৮ পেয়ে উত্তীর্ণ হয়েছে নূরুজ্জামান

রবিবার, ৩১ মে ২০২০ | ৯:১৪ অপরাহ্ণ | 186 বার

সংসারের হাল ধরেও ভাটখৈর উচ্চ বিদ্যালয় থেকে, জিপি-এ ৩.৭৮ পেয়ে উত্তীর্ণ হয়েছে নূরুজ্জামান
নূরুজ্জামান, ছবি - সংগৃহীত

মহানন্দা নিউজ-



চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার ভাটখৈর উচ্চ বিদ্যালয় থেকে নূরুজ্জামান এস এস সি তে জিপিএ-পেয়েছে।নূরুজ্জামান ভাটখৈর গ্রামের মৃত গিয়াসউদ্দিনের ছোট ছেলে। সে ২০২০ সালের এস এস সি পরিক্ষায় ভাটখৈর উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগ থেকে পরিক্ষায় অংশ গ্রহন করেছিলো। ভবিষ্যতে সে দেশের সৈনিক হতে ইচ্ছুক। সে সকলের কাছে দোয়া প্রার্থী ।

 

ভালো ফলাফল পেয়ে নূরুজ্জামানের বোন ফাতেমা বলেন,আমার ভাই ফলাফল ভালো করায় আমরা গর্বিত। প্রায় ৪ বছর আগে আমার বাবা মারা যাওয়ায় সংসারের হাল ধরেন আমার ছোটভাই।সংসারের কাজ,জমিজায়গার কাজ,আমাদের গ্রামের কিছু লোক আছে যাদের সাথে আমার বাবা জীবিত থাকাকালীন সময় গন্ডগোল ছিলো তারাও আমার ভাইকে নানান দিক দিয়ে হয়রানী করে আসছে,এতে করে আমরা আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছি।এতোসব প্রতিকুলতার পরও আমার ভাই নূরুজ্জামান পরীক্ষায় পাশ করায় আমরা আনন্দিত।আমি সকলের কাছে আমার ভাইয়ের জন্য,তার ভবিষ্যত আশা পুরণের জন্য দোয়া চাচ্ছি ।

মন্তব্য করতে পারেন...

comments

পারিনি ভুলতে

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল