«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

৩১ মে থেকে রাজশাহী হতে সীমিত আকারে ট্রেন চলাচল ফের শুরু

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ | ৬:০৬ অপরাহ্ণ | 170 বার

৩১ মে থেকে রাজশাহী হতে সীমিত আকারে ট্রেন চলাচল ফের শুরু

মহানন্দা নিউজ-



আগামী ৩১ মে থেকে রাজশাহী হতে সীমিত আকারে ট্রেন চলাচল শুরু করার সিদ্ধান্ত নেয়েছে পশ্চিমাঞ্চল রেলওয়ে। করোনা আতঙ্কে গত প্রায় দুই মাস ধরে ট্রেন চলাচল বন্ধ আছে।

 

তবে আবার ট্রেন লাইনে ট্রেন ছুটবে। করোনা আতঙ্কের মধ্যেই আগামী ৩১ মে থেকে শুরু হবে ট্রেন চলাচল। ওইদিন  বনলতা সকালে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

 

পশ্চিমাঞ্চল রেলওয়ের টেলি কমিউনিকেশন কর্মকর্তা শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রেল মন্ত্রনালয়ের সভায় প্রাথমিক সিদ্ধান্ত অনুসারে পশ্চিমাঞ্চল ট্রেন চলাচলের সিদ্ধান্ত হয়েছে। আগামী শনিবার এই সিদ্ধান্ত চুড়ান্ত হবে। ৩১ মে রোববার থেকে বনলতা, চিত্রা ও লালমনিরহাট মিলে মোট ৩ টি ট্রেন চলাচল করবে।

 

৩ জুন বুধবার থেকে মধুমতি, কপোতাক্ষ, রুপসা, নীলসাগর ও বোনাপোল মোট ৫টি ট্রেন চলাচল করবে। এসব ট্রেন চলাচল করলে পরিস্থিতি যদি ভালো হয় তবে ১৫ জুন থেকে সকল ট্রেন স্বাভাবিক করার আলোচনা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

পারিনি ভুলতে

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল