«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

মুন্ডুমালা ৭ নং ওয়ার্ডবাসীর মাঝে পৌর কাউন্সিলর নাহিদ হাসানের সেমাই চিনি বিতরণ

শুক্রবার, ২২ মে ২০২০ | ৬:৪৯ অপরাহ্ণ | 547 বার

মুন্ডুমালা ৭ নং ওয়ার্ডবাসীর মাঝে পৌর কাউন্সিলর নাহিদ হাসানের সেমাই চিনি বিতরণ

মহানন্দা নিউজ-



আর মাত্র ক’দিন পর ই পবিত্র ঈদ-উল ফিতর।ঈদ মানে আনন্দ,ঈদ মানে উৎসব,ঈদ মানে প্রিয়জনের সাথে মিলন এই প্রতিপাদ্য বুকে ধারন করে,করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন মানুষ সহ সর্বস্তরের মুসল্লীর মুখে হাসি ফোঁটাতে

পবিত্র ঈদ-উল ফিতর সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও গরিব-অসহায় দুস্থ মানুষের মাঝে নিজ অর্থায়নে সেমাই-চিনিসহ ঈদ সামগ্রী বিতরণ করেছেন রাজশাহী তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলার আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান।

২২ মে শুক্রবার তিনী তার নির্বাচনী ৭ নং ওয়ার্ডের প্রায় ২৫০-৩০০ পরিবারের মাঝে সেমাই,চিনী,পাঁপড় এবং নগদ টাকা বিতরণ করেন।


FB_IMG_15901492840833484-1


এসময় যুবলীগ নেতা নাহিদ হাসান বলেন, ঈদ আনন্দ সবার। আমাদের আশপাশের কেউ যেনো ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়।

এলাকার মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতেই আমার এই ক্ষুদ্র আয়োজন।

আমি চেষ্টা করি যেন ছোট ছোট উদ্যোগ নিয়ে ভালো কিছু করতে পারি। আমি চাই মানবতার কল্যাণে কাজ করতে। সেই সুবাদে সমাজের বিত্তবানরা নিজ নিজ এলাকায় দুস্থ মানুষের কল্যাণে এগিয়ে আসলে আমাদের সমাজ আরও সুন্দর হবে।আমি যতদিন বেঁচে রবো আমার এই কর্মকান্ড অব্যাহত থাকবে।

 

মন্তব্য করতে পারেন...

comments

জমি লিখে নিয়ে ঈদের দিনে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ৩ ছেলে!

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল