«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

তানোরে কৃষি কর্মকর্তার মাথা ফাটানোর দায়ে যুবলীগ নেতা গ্রেফতার

বুধবার, ২০ মে ২০২০ | ৬:৫০ পূর্বাহ্ণ | 84 বার

তানোরে কৃষি কর্মকর্তার মাথা ফাটানোর দায়ে যুবলীগ নেতা গ্রেফতার

রাজশাহীর তানোরে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাকেল নিয়ে উপজেলার মাদারীপুর বøকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাটিতে পড়ে যায়। এসময় ট্রাক্টর নিয়ে পালিয়ে যায় চালক। কিন্তু পরে ঘটনাটি নিয়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তার সঙ্গে উপস্থিত যুবলীগ নেতাদের সঙ্গে কথা কাটাকাটি হতে থাকে।

 

একপর্যায়ে ওই যুবলীগ নেতা উপ-সহকারী কৃষি কর্মকর্তার মাথায় কাঠের ফারাটা দিয়ে আঘাত করে। ফলে কৃষি কর্মকর্তা মাহাবুবের মাথা কেটে রক্তাক্ত গুরুত্বর জখম হয়। ঘটনাটি ঘটে আজ (১৯ মে) মঙ্গলবার দুপুরে তানোর পৌর এলাকার আমশো মেডিকেল মোড় নামক স্থানে। এঘটনায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব বাদী হয়ে ৩ যুবলীগ নেতাকে আসামী করে সন্ধ্যায় তানোর থানায় মামলা দায়ের করেছেন। মামলার সূত্র ধরে বিকেলে সাফিউল ইসলাম সাফিকে গ্রেফতার করে থানা পুলিশ।

 

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা কৃষি স¤প্রসারণ কার্যালয় থেকে দাফতরিক কাজ শেষে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুল মোটরসাইকেল যোগে তানোরে আসার পথে আমশো মেডিকেল মোড় নামক স্থানে একটি চলন্ত ট্রাক্টর তাঁদের ধাক্কা দেয়। এসময় ট্রাক্টর চালকের সঙ্গে সামান্য কথা কাটাকাটি হয় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মাইনুলের। কিন্তু সুযোগ বুঝে কৌশলে ট্রাক্টর চালক পালিয়ে যায়।

 

পরে আমশো গ্রামের বাসিন্দা তানোর পৌর যুবলীগের ৬ নম্বর ওয়ার্ডের জয়েন্ট সেক্রেটারী সাফিউল ইসলাম সাফি তার অনুসারীদের নিয়ে কোন কিছু বোঝার আগেই উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুলের উপর হামলা চালায়। হামলায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ইসলামের মাথা ফেটে যায়।

 

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্বে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। পরে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুবের মাথায় ছয়টি সেলায় দেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। এঘটনায় তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো ও থানার ওসি রাকিবুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের খোঁজ খবর নেন।

 

এব্যাপারে তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান বলেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা সাফি ও তার অনুসারী আতাউর এবং শহীন মোল্লার নামে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মইনুল ইসলাম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার সূত্র ধরে বিকেলে সাফিউল ইসলাম সাফিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

মন্তব্য করতে পারেন...

comments

জমি লিখে নিয়ে ঈদের দিনে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ৩ ছেলে!

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল