«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ঈদ সামগ্রী বিতরণের মাধ্যমে কর্মহীন মানুষের মুখে হাসি ফোটালেন মুন্ডুমালা পৌর আ’লীগ নেতা সাইদুর রহমান

রবিবার, ১৭ মে ২০২০ | ৬:১৯ অপরাহ্ণ | 187 বার

ঈদ সামগ্রী বিতরণের মাধ্যমে কর্মহীন মানুষের মুখে হাসি ফোটালেন মুন্ডুমালা পৌর আ’লীগ নেতা সাইদুর রহমান

মহানন্দা নিউজ-



ঈদ মানে আনন্দ,ঈদ মানে উৎসব,ঈদ মানে প্রিয়জনের সাথে মিলন।আর এই “ঈদের আনন্দ বয়ে আসুক সবার ঘরে ঘরে ভালোবাসার ঈদ উপহার বিলিয়ে দাও কর্মহীন পরিবারের দ্বারে দ্বারে”এ শ্লোগানকে ধারন করে রাজশাহী তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমানের ব্যাক্তিগত অর্থায়নে করোনা ভাইরাসের করাল গ্রাসে দিশেহারা অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিটি মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতেই আ’লীগের এই নেতার ব্যাতিক্রম উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারেও দুঃস্থ ও খেটে খাওয়া কর্মমাহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।


FB_IMG_15897172237277562


১৭ মে রবিবার –মুন্ডুমালা পৌরসভার ২ ও ৬ নং ওয়ার্ডের প্রায় ২৪০ টি পরিবার কে ঈদ উপহার হিসেবে প্রতি পরিবারের মাঝে আতব চাউল,সেমাই,চিনি,সাবান,তেল,পাপড়,দুধলাচ্ছা

প্রদান করা হয়।ঈদ সামগ্রী বিতরণ পূর্বে ভাইরাস থেকে মুক্তি লাভের জন্য এই প্রাণঘাতী করোনাভাইরাস সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা মূলক তথ্য তুলে ধরেন আ’লীগ নেতা সাইদুর রহমান।

 

 

মন্তব্য করতে পারেন...

comments

জমি লিখে নিয়ে ঈদের দিনে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ৩ ছেলে!

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল