«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ক্রেতাদের উপচেপড়া ভিড়

সামাজিক দূরত্ব না মেনে গোদাগাড়ী কাকনহাট মার্কেটগুলোতে চলছে ঈদের বেচাকেনা

রবিবার, ১৭ মে ২০২০ | ৫:৪৯ অপরাহ্ণ | 264 বার

সামাজিক দূরত্ব না মেনে গোদাগাড়ী কাকনহাট মার্কেটগুলোতে চলছে ঈদের বেচাকেনা

স্টাফ রিপোর্টার :



সিদ্ধান্ত অমান্য করে রাজশাহী গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌরসভায় খোলা হয়েছে দোকানপাট। আর কেনাকেটা করতে গতকাল শনিবার এবং আজ রবিবার রবিবার দিনভর লক্ষ্য করা গেছে ক্রেতাদের উপচে পড়া ভিড়।


20200516_111034


বিশেষ করে পৌরসভার রাকিব মার্কেটের দোকানপাটগুলো ছিল খোলা।এদিকে মার্কেটের খোলা দোকানগুলোতে সামাজিক দূরত্ব বজায় না রেখেই ক্রেতাদের কেনাকাটা করতে দেখা গেছে। এমনকি হ্যান্ডস্যানিটাইজারসহ করোনা প্রতিরোধে কোনোরকম ব্যবস্থা গ্রহণ লক্ষ্য করা যায়নি।নাম প্রকাশে অনিচ্ছুক একজন ব্যবসায়ী দাবি করেন, দোকানপাট না খুললে তাদের ক্ষতি হবে এ কারণে তারা ঈদের আগে দোকানপাট খুলেছেন। এ ধরনের মন্তব্য করেছেন পৌরসভার অনান্য মার্কেটের ব্যবসায়ীরা।ঈদের কেনাকাটা করতে আসা দূর দূরান্তের ক্রেতারা বলেন, ঈদের কেনাকাটা করার জন্য তারা কাকনহাট মার্কেটে এসেছেন। তবে দোকানগুলোতে ঢোকার পরে দেখছি সামাজিক দূরত্ব নেই। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। তাই কেনাকাটা না করেই ফিরে যাচ্ছি। একই ধরনের মন্তব্য করেছেন কাকনহাট  পৌরসভার মার্কেটে আসা অনেক ক্রেতা।


20200516_110942


বিলদুবইলের আতাহার বলেন, দোকানগুলোতে হ্যান্ড স্যানিটাইজার নেই। রয়েছে প্রচণ্ড ভিড়। এর ফলে করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।অপরদিকে  ওবায়দুলের মুরগীর দোকান শুভ বস্ত্র বিতান কাপড়পট্রিতেও ছিল ভিড়।অনান্য মার্কেটগুলোতেও স্বাস্থ্যবিধি না মেনে ক্রেতাদের কেনাকাটা করতে দেখা গেছে।

এ ব্যাপারে কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শিশির পাল বলেন, আমরা বিষয়টি নিয়ে সতর্ক অবলম্বন করছি। সকলকে সচেতন করতে সাধ্যমত চেষ্টা করছি। আইনশৃঙ্খলা বাহিনী এ ব্যাপারে তৎপর রয়েছে তাছাড়া প্রতিনিয়ত টহল জোরদার করা হয়েছে যেন বেশী লোক জমায়েত হতে না পারে। সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল কর এবং ক্রয় বিক্রয় করে।


20200516_111053


 

মন্তব্য করতে পারেন...

comments

জমি লিখে নিয়ে ঈদের দিনে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ৩ ছেলে!

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল