«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

আবারও এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব

শুক্রবার, ১৫ মে ২০২০ | ১০:৪৬ অপরাহ্ণ | 80 বার

আবারও এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব

মহানন্দা নিউজ-



 

আবারও বাংলা চলচ্চিত্রের প্রখ্যাত ও শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। বিষয়টি নিয়ে বরাবরের মতো ফের বিব্রত তার পরিবার। বরেণ্য এই অভিনেতা বর্তমানে নিজ বাসাতেই আছেন এবং সুস্থ আছেন। এ খবর নিশ্চিত করেছেন তার মেয়ে কোয়েল আহমেদ।

তিনি বলেন, এ পর্যন্ত আমার বাবাকে নিয়ে এত বার মৃত্যুর গুজব ছড়ানো হয়েছে যে- আমি নিজেই বিব্রত। বিশেষ করে প্রতি রমজানে এই রকম মিথ্যা খবর বেশি নাড়াচাড়া দিয়ে ওঠে। তিনি বর্তমানে ভালো আছেন এবং নিজ বাসাতেই আছেন।

আজ ইফতারের পর এ নিয়ে এত এত ফোন কল এসেছে যে আমি নিজেই আতঙ্কিত হয়েছি।

এর আগেও এই অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়েছে বেশ কয়েকবার। উল্লেখ্য, ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর পুরান ঢাকায় জন্ম নেওয়া এ অভিনেতার চলচ্চিত্রে অভিষেক হয় ১৯৬৮ সালে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত ‘এতটুকু আশা’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। অভিনয়ের দীর্ঘ ক্যারিয়ারে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। অভিনয়ের বাইরে পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার হিসেবেও তিনি পরিচিত।

মন্তব্য করতে পারেন...

comments

জমি লিখে নিয়ে ঈদের দিনে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ৩ ছেলে!

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল