«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

অষ্ট্রেলিয়ার ঘরবন্দী লাক্স সুন্দরী ঈশানা

সোমবার, ২৭ এপ্রিল ২০২০ | ৪:৩১ পূর্বাহ্ণ | 36 বার

অষ্ট্রেলিয়ার ঘরবন্দী লাক্স সুন্দরী ঈশানা

মহানন্দা নিউজ-



 

গেল বছর অষ্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে বিয়ে হয় মডেল-অভিনেত্রী ঈশানা খানের। এরপর থেকেই অস্ট্রেলিয়াতে আছেন এই লাক্স সুন্দরী। করোনাভাইরাসের কারণে ঈশানা ও তার স্বামী অষ্ট্রেলিয়ার ওয়েস্টমিডে ঘরবন্দী।

 

বর্তমানে তারা সুস্থ আছেন। তবে দেশ ও দেশের মানুষকে নিয়ে উদ্বিগ্ন আছেন ঈশানা। বিশেষ করে রাজধানীর উত্তরার থাকেন তার বাবা মাহাবুবুল আলম, মা নীলিমা ইসলাম ও বোন ঈয়ারা। তাদেরকে নিয়েই একটু বেশি দু:শ্চিন্তায় আছেন।

 

ঈশানা বলেন, দেশের নানা প্রান্তের খবর দেখছি নিয়মিত। প্রতিদিনই করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। প্রতিদিনই মানুষ মারা যাচ্ছে। একটা ভয়ংকর পরিস্থিতির মধ্যদিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতি কখন যে স্বাভাবিক হবে তা কেউই জানি না। অষ্ট্রেলিয়ায় থাকলেও মন পড়ে থাকে বাংলাদেশে।

 

প্রসঙ্গত, অভিনয় জগতে অল্প দিনেই জনপ্রিয়তা পান ঈশানা। ২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগীতায় প্রথম রানার আপ ছিলেন তিনি। এরপর কাজ শুরু করেন বিজ্ঞাপন, নাটক, টেলিছবিতে।

মন্তব্য করতে পারেন...

comments

জমি লিখে নিয়ে ঈদের দিনে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ৩ ছেলে!

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল