«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

চারঘাটে একছাত্রী আইসোলেশনে, লকডাউনে থাকা ৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ৮:০২ অপরাহ্ণ | 71 বার

চারঘাটে একছাত্রী আইসোলেশনে, লকডাউনে থাকা ৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে

মহানন্দা নিউজ-



 

রাজশাহীর চারঘাটে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রী (১৩) কে প্রানঘাতি করোনা ভাইরাস সন্দেহে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে।

 

রোববার গভীর রাতে ওই ছাত্রীর পরিবার করেনা ভাইরাসের ৪ টি লক্ষন নিয়ে ওই ছাত্রীকে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার দেহে করোনা ভাইরাস সন্দেহে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে প্রস্তুত আইসোলেশন সেন্টারে ভর্তি করেন।

 

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প:প: কর্মকর্তা ডা: আশিকুর রহমান জানান, রোববার রাতে সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন তার পরিবারের সদস্যরা। এসময় ওই ছাত্রীর শরীরে প্রচন্ড জ্বর, গলা ব্যাথা, শ্বাস কষ্ট ও কাশিতে ভুগছিলেন। প্রাথমিক ভাবে তার শরীরের লক্ষন দেখে সন্দেহ হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টার ভর্তি করা হয়। এসময় তাকে নিবির পর্যবেক্ষনে রেখে চিকিৎসা প্রদান করা হয়েছে। তার দেহে থেকে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরে তার শরীর ভাইরাসের অস্তিত্ব আছে কি না সঠিক অবস্থা জানা যাবে।

 

অপর দিকে ঢাকায় থেকে করোনা ভাইরাসের লক্ষন নিয়ে আসা উপজেলার কালুহাটি গ্রামের লকডাউনে থাকা ৫ টি পরিবারের ২৭ সদস্যের মধ্যে থেকে ৩ জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা সংগ্রহ করে তা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে। তাদেরও রিপোর্ট না আসা পর্যন্ত নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না তাদের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব আছে কিনা।

 

মন্তব্য করতে পারেন...

comments

সংসারের হাল ধরেও ভাটখৈর উচ্চ বিদ্যালয় থেকে, জিপি-এ ৩.৭৮ পেয়ে উত্তীর্ণ হয়েছে নূরুজ্জামান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল