«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

অবশেষে বিয়ের আগেই মৃত সন্তান প্রসব, দুলাভাই আটক

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ৫:৩৭ অপরাহ্ণ | 94 বার

অবশেষে বিয়ের আগেই মৃত সন্তান প্রসব, দুলাভাই আটক

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:



যে বয়সে একজন শিশুর মায়ের আঁচলের স্নেহে থাকার কথা, সেই বয়সে মা হয়ে চরম বিপাকে পড়েছে বাগেরহাটের মোরেলগঞ্জে  নিশানবাড়িয়া ইউনিয়নের পশ্চিম গুলিশাখালী গ্রামের এক তরুণী।

বিয়ের আগেই সন্তান প্রসব করেছেন এক তরুণী(১৭)। এ ঘটনায় তরুণীর দুলাভাই রুবেল হাওলাদারকে আটক করেছে পুলিশ।

এদিন ভোর ৫টার দিকে ওই গ্রামের পিত্রালয়ে তরুণী একটি মৃত মেয়ে সন্তান প্রসব করেন।রবিবার বিকেল  দিকে বাগেরহাটের মোরেলগঞ্জে  নিশানবাড়িয়া ইউনিয়নের পশ্চিম গুলিশাখালী গ্রাম থেকে পুলিশ রুবেল হাওলাদারকে(২৫) আটক করে।

বেলা বাড়ার সাথে সাথে বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয়রা ওই বাড়িতে ভিড় করেন এবং সকলকে অবরুদ্ধ করে রাখেন। এক পর্যায়ে ওই তরুণী জানান, দুলাভাইয়ের সাথে অবৈধ মেলামেশায় তার গর্ভে সন্তান আসে। এ খবর জানার পরে স্থানীয়রা দুলাভাই রুবেলকে ধরে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে ঘটনাস্থল থেকে এসআই দিপংকর বলেন, তরুণীর শিকারোক্তিমতে তার দুলাভাই রুবেলকে আটক করা হয়েছে। একই সাথে নবজাতকের মৃত্যুর সময় ও কারন জানার জন্য পোস্টমর্টেম করাতে মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করতে পারেন...

comments

সংসারের হাল ধরেও ভাটখৈর উচ্চ বিদ্যালয় থেকে, জিপি-এ ৩.৭৮ পেয়ে উত্তীর্ণ হয়েছে নূরুজ্জামান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল