«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

বিরতিহীন,খাদ্যসামগ্রী বিতরণ করে প্রশংসায় ভাসছেন মুন্ডুমালা পৌর আ'লীগ নেতা

আমি থাকতে মুন্ডুমালায় কর্মহীন কেউ না খেয়ে থাকবে না :আ’লীগ নেতা সাইদুর রহমান

শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | ২:২০ পূর্বাহ্ণ | 385 বার

আমি থাকতে মুন্ডুমালায় কর্মহীন কেউ না খেয়ে থাকবে না :আ’লীগ নেতা সাইদুর রহমান
কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন মুন্ডুমালা পৌর আ'লীগ নেতা সাইদুর রহমান

করোনা ভাইরাসে বিশ্বব্যাপী মহাসঙ্কট দেখা দিয়েছে। বাংলাদেশও এ সঙ্কট থেকে মুক্ত নয়। বিপদজনক এ সংক্রমক রোগ থেকে বাঁচতে পরিচ্ছন্নতা ও সচেতনতার বিকল্প নেই। মহামারী করোনা ভাইরাস এর সংক্রমন রোধ ও রোগ জীবানুমুক্ত স্বাস্থ্যকর পরিবেশ তৈরি করতে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা সহ,করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনজনিত কারনে নিম্নআয়ের পরিবারের মাঝে নিজ অর্থায়নে বিরতিহীনভাবে খাদ্যসামগ্রী বিতরণ করে এলাকাবাসী সহ সর্বমহলের প্রশংসায় ভাসছেন রাজশাহী তানোর উপজেলার মুন্ডুমালা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা, একবিংশ শতাব্দীর তারুণ্যের প্রতীক সাইদুর রহমান।সূত্রে জানা যায়,করোনা ভাইরাস প্রতিরোধে ও নিরাপদ থাকতে দেশে লকডাউন ঘোষনার পরই আ’লীগের এই নেতা মুন্ডুমালা পৌরসভার সবকয়টি ওয়ার্ডের নিম্নআয়ের কর্মহীন পরিবারের মাঝে বিরতিহীনভাবে খাদ্যসামগ্রী, স্যানিটাইজার,মাস্ক ও নগদ অর্থ বিতরন করে আসছেন।এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার মুন্ডুমালা পৌরসভার সদর ৪ নং ওয়ার্ডের সাহাজিপাড়া,উওরপাড়া,মরাপুকুর সহ অনান্য গ্রামে বিরতিহীনভাবে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন আ’লীগের এই নেতা।এই প্রসঙে মুন্ডুমালা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান জানান,

আমি যতক্ষণ জীবিত রয়েছি, মুন্ডুমালা পৌর এলাকার কোনো কর্মহীন অসহায় মানুষ না খেয়ে থাকবে না।বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারীর এ সময়ে মানুষকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমরা নিজেরা সচেতন না হলে জাতিকে এর মাশুল দিতে হবে। তাই আপনারা দয়া করে ঘরে থাকুন।’লকডাউন যতদিন চলবে আমি আমার নিজ অর্থায়নে অত্র পৌরসভার কর্মহীন সবার বাড়ি বাড়ি খাবার পৌছে দেওয়ারও আশাবাদব্যাক্ত করেন আ’লীগের এই নেতা।

 

 

 

 

মন্তব্য করতে পারেন...

comments

সংসারের হাল ধরেও ভাটখৈর উচ্চ বিদ্যালয় থেকে, জিপি-এ ৩.৭৮ পেয়ে উত্তীর্ণ হয়েছে নূরুজ্জামান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল