«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

অযথা ঘোরাঘুরি করায় পুঠিয়াতে দুজন’কে জরিমানা

অযথা ঘোরাঘুরি করায় পুঠিয়াতে দুজন’কে জরিমানা

শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | ১:৫৪ পূর্বাহ্ণ | 609 বার

অযথা ঘোরাঘুরি করায় পুঠিয়াতে দুজন’কে জরিমানা

আরিফুল রুবেল,স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর পুঠিয়া  উপজেলায় মাস্ক ছাড়া ও বাইক নিয়ে অযথা বাইরে ঘোরাঘুরি করায় দুইজনকে ২৫০০ টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার, পুঠিয়া, রাজশাহী।

এছাড়াও তিনি শুক্রবার উপজেলার ঝলমলিয়া বাজার, সরিষবাড়ি, সৈয়দপুরসহ জিউপাড়া ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জনসমাগম বন্ধে ও জনসাধারণের ঘরে অবস্থান নিশ্চিত করতে অভিযান পরিচালনা করেন বলে জানান।

এদিকে করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলা প্রশাসনের বিভিন্ন কার্যক্রম অব্যাহত রয়েছে। তারই অংশ হিসাবে কান্দ্রা আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেন এবং তিনি বলেন আপনারা ঘরে নিরাপদে থাকুন, খাবার পৌঁছে দেবো আমরা’।খাদ্য বিতরন

তাছাড়াও তিনি সরকারের নির্দেশনা মতে, পুঠিয়া উপজেলার এলাকা ঘুরে জনগণকে ঘরে অবস্থান সহ সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ জানান।একান্ত জরুরি প্রয়োজন ব্যতিত ঘরের বাইরে না যাওয়ার পরামর্শ দেন।

মন্তব্য করতে পারেন...

comments

সংসারের হাল ধরেও ভাটখৈর উচ্চ বিদ্যালয় থেকে, জিপি-এ ৩.৭৮ পেয়ে উত্তীর্ণ হয়েছে নূরুজ্জামান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল