«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

সফিকুল সরকারের উদ্দ্যোগে গোদাগাড়ীর সৈয়দপুর শহিদ মঞ্জু সরকারি কবরস্থানে পরিছন্নতা অভিযান

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | ৭:১২ অপরাহ্ণ | 334 বার

সফিকুল সরকারের উদ্দ্যোগে গোদাগাড়ীর সৈয়দপুর শহিদ মঞ্জু সরকারি কবরস্থানে পরিছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক রাজশাহী –



জেলার গোদাগাড়ী উপজেলার ৪ নং রিশিকুল ইউপির ৪ নং ওয়ার্ডের সৈয়দপুর শহিদ মঞ্জু সরকারি কবরস্থানে উপজেলার সাবেক যুবলীগ নেতা এবং সমাজসেবক সফিকুল ইসলাম সরকারের ব্যাক্তিগত উদ্দ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ এবং সচেতনায় পরিস্কার পরিছন্নতায় সতস্ফূর্তভাবে অংশ নিয়ে কবরস্থানের আগাছা,জঙ্গল পরিস্কার করেছেন সৈয়দপুর গ্রামের ধর্মপ্রান মুসল্লীগন।

৩ এপ্রিল শুক্রবার সকাল ৮’টায় যুবলীগ নেতা সফিকুল ইসলাম সরকারের ডাকে সারা দিয়ে গ্রামের মুসল্লীগন এ পরিস্কার পরিছন্নতা অভিযানে অংশগ্রহনের মাধ্যমে কবরস্থানের আগাছা,জঙ্গল পরিস্কার কাজ শেষ করেন।

এসময় আওয়ামী যুবলীগের সাবেক এই নেতা বলেন,শুধু নেতা,জনপ্রতিনিধি হলেই আত্মতৃপ্ত হওয়া যায়না,প্রয়োজন মানুষের ভালোবাসা,ভালো কাজ,যা সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কাজে লাগে।সৈয়দপুর শহিদ মঞ্জু সরকারি এই কবরস্থানে শায়িত আছেন ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহিদ হওয়া শহিদ মুঞ্জুর রহমান ও শহিদ ইসলাম।কিন্তু কালের বিবর্তনে মাটির সাথে মিশে গিয়েছে এই দুই শহিদের সমাধিস্থল।উপজেলা প্রশাসন কিংবা রিশিকুল ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে শহিদদের সমাধি রক্ষার্থে নেওয়া হয়নি কোন উন্নয়নমূলক কর্মকান্ড কিংবা পদক্ষেপ,  যে কারনে এলাকাবাসীর মাঝে ক্ষোভ দেখা গিয়েছে। অতিঅবিলম্বে শহিদ মুঞ্জুর রহমান ও শহিদ ইসলামের সমাধিস্থল ও এই কবরস্থানের চারপাশে পাকা ওয়াল দিয়ে সংরক্ষিত করার জন্য উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন এলাকাবাসী।



20200403_090514-1-1

 

 

 

 

মন্তব্য করতে পারেন...

comments

সংসারের হাল ধরেও ভাটখৈর উচ্চ বিদ্যালয় থেকে, জিপি-এ ৩.৭৮ পেয়ে উত্তীর্ণ হয়েছে নূরুজ্জামান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল