«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

সেই ব্যানার সরিয়ে নিয়েছে ডিএমপি

শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০ | ৪:১৬ অপরাহ্ণ | 48 বার

সেই ব্যানার সরিয়ে নিয়েছে ডিএমপি

মহানন্দা নিউজ-



 

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে মুক্তিযুদ্ধে অবদান রাখা বীরশ্রেষ্ঠদের ছবি ভাষা শহীদ হিসেবে ব্যবহার করে ব্যানার টাঙানোর পর তা সরিয়ে নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বীরশ্রেষ্ঠদের ছবি ভাষা শহীদ হিসেবে ব্যবহারের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

ব্যানারটিতে দেখা যায়, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০। এর নিচে স্বাধীনতা যুদ্ধে ৭ বীরশ্রেষ্ঠের ছবি।

এর নিচে লেখা আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা। এর নিচে লেখা ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ব্যানারের উপরে ডানকোণে মুজিববর্ষের লোগো এবং বাম পাশে উপরে ও নিচে ডিএমপির লোগো।

ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে ডিএমডির ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি ভাষা শহীদ হিসেবে ব্যবহারের ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গতকাল থেকেই বইছে সমালোচনার ঝড়। পরে সমালোচনার মুখে ব্যানারটি সরিয়ে নেওয়া হয়েছে।

ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান সাংবাদিকদের বলেন, এই ভুল ব্যানার টাঙানো হয়েছিল, তবে সেটি সরিয়ে ফেলা হয়েছে। কিভাবে এই ব্যানারটি তৈরি করা বা টাঙানো হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

অযথা ঘোরাঘুরি করায় পুঠিয়াতে দুজন’কে জরিমানা

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল