«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

পুঠিয়া রাজবাড়ীর মধ্যে এক যুবতীর লাশ উদ্ধার

মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০ | ৯:০২ পূর্বাহ্ণ | 173 বার

পুঠিয়া রাজবাড়ীর মধ্যে এক যুবতীর লাশ উদ্ধার
পুঠিয়া রাজবাড়ীর মধ্যে এক যুবতীর লাশ উদ্ধার

হাসান সেন্টু,বিশেষ প্রতিনিধিঃ



পুঠিয়ায় রুমিয়া খাতুন (১৯) নামের এক যুবতীর মৃত্যু নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। মৃত. যুবতী রুমিয়া খাতুন নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের রৌশনগিরী পাড়ার নুর ইসলামের মেয়ে। 86394233_229638101397138_2128899895740858368_n

এলাকাবাসী সূত্রে জানাগেছে, সকাল ১১টার সময় পুঠিয়া রাজবাড়ি এলাকায় অসুস্থ্য অবস্থায় কয়েকজন দর্শনার্থী তাকে দেখতে পায়। সেসময় তারা রুমিয়াকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া দুইটায় সে মারা যায়। মারা যাওয়ার পর এলকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এলাকাবাসীর ধারণা এটি হত্যা না কি আত্বহত্যা। অনেকেরই ধারাণা প্রেম ঘটিত ব্যাপারে সে আত্মহত্যা করতে পারে।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। কারণ তার কাছে একটি বোতলে বিষাক্ত দ্রব্য পাওয়া গেছে। এই বিষাক্ত দ্রব্য পান করে সে অসুস্থ্য হয়ে পড়ে। পরে সে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। লাশের ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে বলে তিনি জানান।

মন্তব্য করতে পারেন...

comments

অযথা ঘোরাঘুরি করায় পুঠিয়াতে দুজন’কে জরিমানা

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল