«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

সম্মেলনের ২ বছর পর মাগুরা জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ | ৪:২০ অপরাহ্ণ | 43 বার

সম্মেলনের ২ বছর পর মাগুরা জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মহানন্দা নিউজ-



 

মাগুরা জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে। ১৬৬ সদস্য বিশিষ্ট এ কমিটি ২০১৮ সালের ৮ মে অনুষ্ঠিত সম্মেলন পরবর্তী সময়ে প্রস্তাব করা হয়েছিল। যা সম্মেলনের প্রায় ৩ বছর পর মাগুরা জেলা ছাত্রলীগের কাছে কেন্দ্র থেকে অনুমোদন হয়ে বুধবার পৌঁছেছে।

কেন্দ্রেীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত কমিটিতে সভাপতি হিসেবে মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হোসেন মুক্তা, সহ-সভাপতি হিসেবে ২৫ জন, যুগ্ম-সম্পাদক হিসেবে ১০ জন, সাংগঠনিক সম্পাদক হিসেবে ১০ জন, সহ-সম্পাদক হিসেবে ৩৪ জন, প্রচার, দফতর, শিক্ষা, সাংস্কৃতিক, ক্রীড়া, তথ্য, অর্থ, কৃষি, ধমর্, সাহিত্যসহ বিভিন্ন সম্পাদকীয় উপ সম্পাদকীয় পদে ৫২ জন এবং নির্বাহী সদস্য পদে ৩৩ জনের নাম আছে।

এ বিষয়ে বর্তমান মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল বলেন, ‘২০১৮ সালের সম্মেলনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ সহ-সভাপতি সৈয়দ রাব্বি ইসলাম সাগর, রিয়াদ মুন্না, এনামুল কবির জুয়েল, যুগ্ম সম্পাদক নাহিদ খান, হামিদুল ইসলাম, আলিমুজ্জামান তারেক, সাংগঠনিক সম্পাদক পদে সামছুর রহমান, সাব্বির হোসেন নাজমুল, কেন্দ্রীয় সদস্য হিসেবে জাহিরুল ইসলাম এ ১১ জনের নাম অনুমোদিত হয়। নৈতিক স্খলনের কারণে সাংগঠনিক সম্পাদক পদ থেকে পরবর্তীতে বহিষ্কৃত হন সাব্বির হোসেন নাজমুল। পরবর্তীতে কমিটির আকার বাড়িয়ে ২০১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ২০১৯ সালে কেন্দ্রে পাঠানো হয়।

কেন্দ্রীয় কমিটির পুনর্গঠন জনিত কারণে কমিটি অনুমোদিত হতে এতটা সময় লেগেছে’।

মন্তব্য করতে পারেন...

comments

অবশেষে বিয়ে করলেন গোদাগাড়ী উপজেলার সাবেক যুবলীগ নেতা শফিকুল সরকার

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল