«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

নোবিপ্রবিতে ছাত্রীর কাছে লাঞ্ছিত হয়ে ছাত্রের আত্মহত্যা চেষ্টা!

বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৫৩ অপরাহ্ণ | 45 বার

নোবিপ্রবিতে ছাত্রীর কাছে লাঞ্ছিত হয়ে ছাত্রের আত্মহত্যা চেষ্টা!

মহানন্দা নিউজ-



 

ফেসবুকে ছবি পোস্ট করাকে কেন্দ্র করে জুনিয়র এক ছাত্রীর দ্বারা লাঞ্ছিত হওয়ার অপমানে একই বিভাগের সোহেল নামের এক ছাত্র আত্মহত্যার চেষ্টা করেছেন। পরে সহপাঠীরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নীল দীঘি পাড়ে লাঞ্ছিতের ঘটনার পর রাতে হলে আত্মহত্যার চেষ্টা করে ওই ছাত্র। তিনি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজম্যান্ট বিভাগের ২য় বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ছাত্র ফলিত গণিত বিভাগের তৃতীয় বর্ষের এক ছাত্র ও ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজম্যান্ট বিভাগের ১ম বর্ষের এক ছাত্রীর একসাথে বসে থাকার একটি ছবি ফেসবুকে পোস্ট করে। এতে ওই ছাত্র ক্ষিপ্ত হয়ে প্রথমে সোহেলকে ডেকে এনে বেদম মারধর করে। এক পর্যায়ে সোহেলের বিভাগের জুনিয়র ওই ছাত্রী এসেও সোহেলের সঙ্গে অশোভন আচরণ করে এবং তাকে সকলের সামনে কান ধরিয়ে হাটায়।

পরে তার ছবি তুলে হুমকি দেয় যদি বিষয়টি কাউকে বলে তাহলে তাকে শেষ করে দেবে।

জুনিয়রের এমন লাঞ্ছণা ও অপমাণ সহ্য করতে না পেরে রাতে নিজ কক্ষে অনেকগুলো ঘুমের ওষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন সোহেল। পরে বিষয়টি টের পেয়ে সহপাঠীরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান। আজ বুধবার ভোরের দিকে তার জ্ঞান ফিরেছে বলে জানান সহপাঠীরা। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবি জানিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন তারা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টোর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এর সঙ্গে কথা বলার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।-বিডি প্রতিদিন

মন্তব্য করতে পারেন...

comments

তানোরে অসহায় ও কর্মহীনদের মাঝে জননেতা মেয়র গোলাম রাব্বানীর খাদ্যসামগ্রী বিতরণ

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল