«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

গোদাগাড়ীর কাকনহাটে ক্যাড়া প্রতিযোগিতা -২০১৯ অনুষ্ঠিত

শনিবার, ১৬ নভেম্বর ২০১৯ | ৫:০১ পূর্বাহ্ণ | 123 বার

গোদাগাড়ীর কাকনহাটে ক্যাড়া প্রতিযোগিতা -২০১৯ অনুষ্ঠিত

ওয়াসিম আল-রাজি -নিজস্ব প্রতিবেদক :


গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌরসভার সুরসুনিপাড়া স্কুল মাঠে  গতকাল ১৫ নভেম্বর শুক্রবার বিকেলে ক্যাড়া প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।এ ক্যাড়া প্রতিযোগিতায় অংশ নেয় ৫ টি দল।শেষে সুরসুনিপাড়া এবং মাহালি পাড়ার মধ্যে চ্যাম্পিয়ন রানার্সআপ বিদ্যামান।থাকে।ক্যাড়া প্রতিযোগিতা অনেকের নিকট নতুন মনে হলেও এর পুরাতন তত্ত্ব হচ্ছে বিষ চোষন করা,বিষ নিয়ন্ত্রণ রেখে যথাযথ স্থানে গিয়ে চিকিৎসা নিতে পারার লক্ষ্যে বিভিন্ন দিক-প্রদর্শন দেওয়া। 

 

আর গ্রাম বাংলার ঐতিহ্যবাহী এ ক্যাড়া খেলা প্রতিযোগিতা কেন্দ্র করে গতকাল কাকনহাট পৌরসভার সুরসুনিপাড়া স্কুল মাঠে দূর-দূরান্ত থেকে আসা লোকের ঢল নামে।

 

ক্যাড়া প্রতিযোগিতা -২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাকনহাট পৌরসভার মেয়র ও অত্র পৌরসভার আ’লীগের সভাপতি আ:মজিদ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার আ’লীগের সাধারন সম্পাদক আ : রশিদ,কাকনহাট পৌরসভার আ’লীগের সাধারন সম্পাদক হুমায়ন কবির,অত্র উপজেলার আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সরকার সহ আ’লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী   এবং এলাকার সম্মানিত ব্যাক্তিগন। 


ক্যাড়া প্রতিযোগিতার একাংশ

ক্যাড়া প্রতিযোগিতার মুহূর্তে


 

মন্তব্য করতে পারেন...

comments

বিরলে ৮নং-ধর্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-আঃ মজিদ সম্পাদক-রতন চন্দ্র রায় নির্বাচিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল