«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

গোদাগাড়ী মান্ডইলে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ | ১১:০৩ পূর্বাহ্ণ | 238 বার

গোদাগাড়ী মান্ডইলে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
খেলায় পুরস্কার বিতরন করছে আগত অতিথিগন

 নিজস্ব প্রতিবেদক :


গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের মান্ডইল যুবসমাজের উদ্যোগে ১৪ নভেম্বর বৃহস্পতিবার রাতে শীতকালীন জনপ্রিয় খেলা ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।ব্যাডমিন্টন খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার সাবেক যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা -নয়ন,কাজল সহ আরো অনেকে। 

 

উক্ত একদিনের ব্যাডমিন্টন টূর্নামেন্টে ৮ টি দল অংশ গ্রহন করেন।এ খেলায় বিজয়ী হন তানোর ক্লাব,রানার্সআপ হন মান্ডইল মৌলভি মিষ্টান্ন ভান্ডারের রায়হানের দল।পরে বিজয়ীদের মাঝে ১৮০০/= টাকা,এবং রানার্সআপদের মাঝে ১২০০/= টাকা সম্মানী তুলে দেন প্রধান অতিথি শফিকুল ইসলাম সরকার।

 

 

 

প্রধান অতিথি শফিকুল ইসলাম সরকার তাঁর বক্তব্যে বলেন, মানসিক উন্নয়নের জন্য খেলাধুলার প্রয়োজনীয়তা গুরুত্বপূর্ণ এবং খেলাধূলা মানুষকে বিনোদনের পাশাপাশি মাদক, ইভটিজিং সহ নানা অপকর্ম থেকে দূরে রাখে।

FB_IMG_15737877689581103

 

মন্তব্য করতে পারেন...

comments

বিরলে ৮নং-ধর্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-আঃ মজিদ সম্পাদক-রতন চন্দ্র রায় নির্বাচিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল