«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

নগরীতে শিশু যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত

শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯ | ২:১৭ পূর্বাহ্ণ | 193 বার

নগরীতে শিশু যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার  :  পজেটিভ ড্রীমল্যান্ড’র উদ্যোগে ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার, রাজশাহী নগরীর টিকাপাড়াই অবস্থানরত জাতীয় তরুণ সংঘ একাডেমীতে শিশু যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক এক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

 

কর্মসূচিতে প্রতিষ্ঠানটির ১০ জন শিক্ষক শিক্ষিকা সহ মোট ৩১ জন শিক্ষার্থীদের উপস্থিতিতে শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন বিষয় উপস্থাপন করা হয়।

PicsArt_11-08-01.49.09

 

শিক্ষার্থীরা বলেন, যৌন নির্যাতন সম্পর্কে আগে জানতাম কিন্তু এখন এ বিষয়ে পরিষ্কারভাবে জেনেছি এবং আমরা যৌন নির্যাতনের এর শিকার হলে আমাদের করনীয় বিষয় সম্বন্ধেও জানতে পেরেছি। আমরা জেনেছি ভালো স্পর্শ ও খারাপ স্পর্শের পার্থক্য।

 

পজেটিভ ড্রীমল্যান্ড’র সদস্যরা বলেন, শিশু ও শিশুদের অভিভাবকদের শিশু যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতা সৃষ্টির মাধ্যমে শিশুদের শৈশবকাল নিরাপদ রাখা এবং তাদের কার্যকরী ভুমিকা রাখতে উৎসাহিত করাই পজেটিভ ড্রীমল্যান্ড’র মূল লক্ষ্য ও উদ্দেশ্য, সামনে এই নিয়ে আমাদের আরও কর্মসূচি অনুষ্ঠিত হবে।

 

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন পজেটিভ ড্রীমল্যান্ড’র সদস্য মানতাকা আক্তার, হাসনিন আক্তার, দেলোয়ার হোসেন নয়ন, সাবরিন সাবা, নুসরাত জাহান জুলি, আতাউর রহমান সুরোজ, আশরাফুল ইসলাম, জাহিদ হাসান প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

অপকর্মের কথা আলোচনা করায় স্কুল ছাত্রকে পরিষদে ডেকে মারধর করলেন চেয়ারম্যান টুলু

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল