«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

শেষবারের মতো দেশে ফিরছেন সাদেক হোসেন খোকা

বুধবার, ০৬ নভেম্বর ২০১৯ | ৪:৫৯ অপরাহ্ণ | 35 বার

শেষবারের মতো দেশে ফিরছেন সাদেক হোসেন খোকা
ছবি-সংগৃহীত

মহানন্দা নিউজ- প্রিয় মাতৃভূমিতে চিরনিদ্রায় শায়িত হওয়ার অভিপ্রায়ে মুক্তিযোদ্ধা-রাজনীতিক সাদেক হোসেন খোকার লাশ যুক্তরাষ্ট্রের জন এফ কেনেডি বিমানবন্দর ত্যাগ করেছে। ৫ নভেম্বর রাত ১০টা ৪০ মিনিটে আমিরাতের ইকে-২০৪ নম্বরের ফ্লাইট খোকার কফিনসহ দুবাই হয়ে ঢাকার উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করে।

লাশ ঢাকায় পৌঁছাবে ৭ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৮টা ১০ মিনিটে। কফিনের সাথে আছেন খোকার স্ত্রী ইসমত হোসেন, পুত্র প্রকৌশলী ইশরাক হোসেন এবং ইশফাক হোসেন এবং কন্যা শারিকাসহ স্বজনেরা।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, ঢাকা সিটি করপোরেশনের সাবেক ডেপুটি মেয়র আব্দুস সালামও রয়েছেন সাথে।

উল্লেখ্য, রবিবার দিবাগত রাত ২টা ৫০ মিনিটে নিউইয়র্কের ম্যানহাটনের বিশেষায়িত হাসপাতাল মেমোরিয়াল স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে ইন্তেকাল করেন সাদেক হোসেন খোকা। তার বয়স হয়েছিল ৬৭ বছর।

চিকিৎসার জন্য ২০১৪ সালের ১৪ মে সাদেক হোসেন খোকা সপরিবারে যুক্তরাষ্ট্রে এসেছিলেন।

৪ নভেম্বর মঙ্গলবার বাদ এশা জ্যামাইকা মুসলিম সেন্টারে খোকার প্রথম নামাজে জানাযায় দু’হাজারের অধিক প্রবাসী অংশ নেন। এতে ইমামতি করেন এই মসজিদের ইমাম মীর্জা আবু জাফর বেগ।

 

মন্তব্য করতে পারেন...

comments

অপকর্মের কথা আলোচনা করায় স্কুল ছাত্রকে পরিষদে ডেকে মারধর করলেন চেয়ারম্যান টুলু

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল