«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

রাব্বানীর জিএস পদ ও ভর্তি বাতিল চেয়ে আইনি নোটিশ

মঙ্গলবার, ০৫ নভেম্বর ২০১৯ | ৭:১৪ পূর্বাহ্ণ | 34 বার

রাব্বানীর জিএস পদ ও ভর্তি বাতিল চেয়ে আইনি নোটিশ
রাব্বানী ও রাশেদ। ফাইল ছবি

মহানন্দা নিউজ- ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ঢাকসুর জিএস পদ ও ঢাবিতে অবৈধ ভাবে এমফিলে ভর্তির সব কার্যক্রম বাতিল চেয়ে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। একই সঙ্গে তার এমফিলে অবৈধ ভর্তির কার্যক্রেমের সঙ্গে কারা কারা জড়িত তাদের বিষয়ে অনুসন্ধান করতে বলা হয়েছে।

ঢাকসুর অপর জিএস প্রার্থী মো. রাশেদ খান ও এফ রহমান হলের ভিপি প্রার্থী বিন ইয়ামিন মোল্লার পক্ষে পৃথক দুটি নোটিশটি পাঠান আইনজীবী হাসনাত কাইয়ুম। নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন তিনি নিজেই।

তিনি বলেন, আগামী সাত দিনের মধ্যে তার ছাত্রত্ব বাতিল ও জিএস পদ থেকে অপসারণ করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে সময় দেওয়া হয়েছে। অন্যাথায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁদাবাজিসহ নানা অনিয়মের অভিযোগে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে অপসারণ করা হয় রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে। ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিরুদ্ধে অবৈধভাবে কক্ষ দখল করে হলে থাকার অভিযোগ উঠে। আবাসন সংকটের মধ্যেই সার্জেন্ট জহুরুল হক হলের একটি কক্ষে তার অবস্থান নিয়ে সাধারণ ছাত্রদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

মন্তব্য করতে পারেন...

comments

অপকর্মের কথা আলোচনা করায় স্কুল ছাত্রকে পরিষদে ডেকে মারধর করলেন চেয়ারম্যান টুলু

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল