«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

গোমস্তাপুর রহনপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার ৯

রবিবার, ০৩ নভেম্বর ২০১৯ | ৯:১৮ পূর্বাহ্ণ | 121 বার

গোমস্তাপুর  রহনপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার ৯
রহনপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার ৯

নিজস্ব প্রতিবেদক  :



চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার  রহনপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে নারীসহ ৯ জন কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে রহনপুর পৌর এলাকার নুনগোলা কেডিসি পাড়ায় পুলিশের এক বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। এদের মধ্যে নারী ৪ জন ও পুরুষ ৫ জন।

 

গ্রেপ্তারকৃতরা ওই এলাকার আজাহারের মেয়ে টুম্পা (১৮) খয়রাবাদ জালিবাগানের রবিউলের মেয়ে বিথী (১৮) এবি পাড়ার জিয়াউরের স্ত্রী ফেন্সি (২৬) যশোরের মৃত জসিমের মেয়ে শারমিন (১৮) মহিপুর রানী নগরের আবু বক্করের ছেলে বাবু (২৫) মহিপুর গ্রামের মংলুর ছেলে কাদির (২১) কাজিগ্রাম মধ্যপাড়ার নুহু মড়লের ছেলে রাজু আহম্মেদ (২৫) নুনগোলা কেডিসি পাড়ার মাহবুবের ছেলে রুবেল (২৭) ও শিবগঞ্জের মৃত সেকান্দারের ছেলে শুকুরদি (৩৬)।

 

 

 

রহনপুর তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ আব্দুল মালেক জানান, ওই এলাকায় দির্ঘদিন যাবত মাদক, ছিনতাই, ব্ল্যাকমেইল ও দেহ ব্যবসাসহ নানা অপরাধ সংঘটিত হয়ে আসছিলো। স্থানীয় জনসাধারণের অভিযোগের প্রেক্ষিতে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

 

মন্তব্য করতে পারেন...

comments

অপকর্মের কথা আলোচনা করায় স্কুল ছাত্রকে পরিষদে ডেকে মারধর করলেন চেয়ারম্যান টুলু

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল