«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

চবিতে র্যাগিংয়ের অভিযোগে ৩ ছাত্রলীগকর্মী আটক

রবিবার, ২৭ অক্টোবর ২০১৯ | ৮:২০ পূর্বাহ্ণ | 34 বার

চবিতে র্যাগিংয়ের অভিযোগে ৩ ছাত্রলীগকর্মী আটক
ফাইল ছবি

মহানন্দা নিউজ- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) র্যাগ দেয়ার অভিযোগে তিন ছাত্রলীগকর্মীকে আটক করা হয়েছে। পরীক্ষার একদিন আগেই র্যাগিংয়ের সময় বিশ্ববিদ্যালয়ের প্রোক্টরিয়াল বডির সদস্যরা তাদের আটক করেন।

শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে পরিবহন দফতর সংলগ্ন দোকান থেকে তাদের আটক করা হয়। আটক তিন ছাত্রলীগকর্মীকে হাটহাজারি মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

আটকরা হলেন- ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের জিহাদ হাসান, একই বর্ষের লোকপ্রশাসন বিভাগের আরশিল আজিম নিলয় ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের আরাফাত রহমান। তারা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

এ বিষয়ে সহকারী প্রক্টর রেজাউল করিম বলেন, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের র্যাগ দেয়ার সময় প্রোক্টরিয়াল বডির সদস্যরা হাতে নাতে তিন ছাত্রলীগকর্মীকে আটক করেন। তাদের হাটহাজারী থানায় সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র চৌধুরী জানান, র্যাগিংসহ যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কর্তৃপক্ষ সচেতন রয়েছেন। এ ধরনের ঘটনায় কাউকে ছাড় দেয়া হবে না।

মন্তব্য করতে পারেন...

comments

অপকর্মের কথা আলোচনা করায় স্কুল ছাত্রকে পরিষদে ডেকে মারধর করলেন চেয়ারম্যান টুলু

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল