«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

অবসরে গেলেন নওগাঁর বীরজোয়ান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ৯:১৫ পূর্বাহ্ণ | 102 বার

অবসরে গেলেন নওগাঁর বীরজোয়ান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক
অবসরে গেলেন বীরজোয়ান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক

স্টাফ রিপোর্টার রাজশাহী: দীর্ঘ কর্মজীবন কে বিদায় জানিয়ে অবসরে গেলেন নওগাঁ জেলার অন্তর্গত নিয়ামতপুর উপজেলার বীরজোয়ান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জনাব মোঃ শফিউদ্দীন আহমেদ।

বিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে একজন বিদ্যানুরাগী, সৎ,পরিশ্রমী এবং বিদ্যালয়ের অভিভাবক সমতুল্য শিক্ষক আজ বিদ্যালয় হতে বিদায় নিলেন। যার আর্দশ,সবসময়ই অনুসরণীয়, যাঁর উৎসাহ সবসময়ই ভালো কিছু করার প্রেরণা দিত,আজ বিদ্যালয় তাঁকে ভারাক্রান্ত মনে বিদায় জানাচ্ছে। এছাড়া বিদ্যালয় কর্তৃপক্ষ তার অবসর জীবনের সুখ ও শান্তি কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন বীরজোয়ান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবোত কুমার বর্মন, সহকারী শিক্ষক জনাব আলী,শরীফ উদ্দিন, বাবুল আক্তার, কামরুজ্জামান সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

এছাড়া বীরজোয়ান উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী মাসুদ রানা, মাহফুজুর রহমান, ইমন, হৃদয়,সাকিল, মমিনি মৌ, কনা, তৃপ্তি সহ অন্যান্য প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ সদ্য অবসর প্রাপ্ত শিক্ষক কে নিয়ে বলেন, শফিউদ্দীন স্যার শুধু একজন আদর্শ শিক্ষক ছিলেন না,তিনি আদর্শ প্রতিষ্ঠানেরও সমতুল্য।

এছাড়াও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ বলেন, স্যারের অবসর জীবন হোক অনাবিল সুখ-শান্তিতে সমৃদ্ধ পরম করুণাময়ের কাছে এই আমাদের প্রার্থনা।

মন্তব্য করতে পারেন...

comments

কবিতা- “স্কাউট আত্মকথা”

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল