«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

স্বপ্নবৃত্ত পাঠচক্র’র শিশুদের মাঝে বই উপহার দিলেন সাদ্দাম হোসেন

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ | ৫:১৬ পূর্বাহ্ণ | 184 বার

স্বপ্নবৃত্ত পাঠচক্র’র শিশুদের মাঝে বই উপহার দিলেন সাদ্দাম হোসেন
স্বপ্নবৃত্ত পাঠচক্র’র শিশুদের মাঝে বই উপহার দিলেন সাদ্দাম হোসেন

 

 

স্টাফ রিপোর্টার রাজশাহী:



‘মানবতার স্পর্শে দুঃখ হোক আনন্দের’ এই স্লোগানকে সামনে রেখে মানবব্রত সেবায় নিয়োজিত স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন।

 

রাজশাহী নগরীর সিটি বাইপাস, বহরমপুর মোড় এ রেললাইনের পাশে শাহজাহান এর বাড়িতে পরিচালনা করা হয় ‘স্বপ্নবৃত্ত পাঠচক্র’র কার্যক্রম।

 

এ সময় সংগঠনের সভাপতি জান্নাতুল মাওয়া উপস্থিতিতে ‘স্বপ্নবৃত্ত পাঠচক্র’র কার্যক্রমকে আরও একধাপ এগিয়ে নিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বই উপহার দেন ‘রাজশাহী বন্ধুসভা’র সাবেক সভাপতি সাদ্দাম হোসেন।

 

সাদ্দাম হোসেন বলেন, এই পৃথিবীতে সবাই কিন্তু ডাক্তার বা ইঞ্জিনিয়ার হবে না, বড় কথা হলো যে মানুষ তার যদি নৈতিকতা, মনুষ্যত্ব, মূল্যবোধ থাকে তাহলেই যথেষ্ট।

 

তিনি আরো বলেন আমরা যে যে পেশায় নিযুক্ত থাকি না কেন, আমাদের প্রত্যেকের মধ্যে যদি নৈতিকতা, বিবেক থাকে সেটা নিয়ে যেন দেশ, দেশের মানুষের জন্য, তথা আশেপাশে সকল মানুষের সাথে  সুন্দরভাবে চলতে পারি অর্থাৎ আমাদের লক্ষ্য রাখা উচিত যে নৈতিকতা ছাড়া যেন কোন মানুষ বেড়ে না ওঠে। আমরা যেন অন্তত এতোটুকু চেষ্টা করি। সর্বোপরি সংগঠনের সাফল্য কামনা করেন।

 

সংগঠনের সভাপতি জান্নাতুল মাওয়া বলেন, ‘স্বপ্নবৃত্ত চারিটি ফাউন্ডেশন’ (এসসিএফ) সুবিধাবঞ্চিত মানুষদের জন্যই সর্বদা পাশে রয়েছে। যারা এই সমাজ ব্যবস্থা থেকে অনেক পিছিয়ে রয়েছে, তাদের স্বপ্নকে আলোকিত করতে আমাদের বিবিধ কার্যক্রম। আশা করি আগামী দিনগুলোতে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতায় আমাদের কার্যক্রম কে বহুমাত্রিক ভাবে সকলের কাছে পৌঁছে দিতে পারব।

 

এ সময় উপস্থিত ছিলেন ‘স্বপ্নবৃত্ত চারিটি ফাউন্ডেশন’র সহ-সভাপতি শাহিনুর ইসলাম, সদস্য ফজলে রাব্বী, লিয়াকত, সিফাত আহমেদ, সোহেল, মীম, রাসেল সহ প্রমূখ।

মন্তব্য করতে পারেন...

comments

কবিতা- “স্কাউট আত্মকথা”

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল