«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

অভিযানে দলের দুষ্কৃতকারীরা রেহাই পাবে না :ওবাদুল কাদের

রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ | ৮:০৭ অপরাহ্ণ | 78 বার

অভিযানে দলের দুষ্কৃতকারীরা রেহাই পাবে না :ওবাদুল কাদের

 

অলিউল্লাহ (রাজশাহী)  :রাজশাহীর সার্কিট হাউসে এক প্রেস ব্রিফিংয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অভিযান শুরু হয়েছে।এই অভিযানে দলের অপকর্মকারীরা কেউ রেহাই পাবে না।দখলদার,ভূমিদস্যু, টেন্ডারবাজ, সন্ত্রাস, চাঁদাবাজ,মাদক কারবারি সহ জুয়াড়ীরাও এ অভিযানের আওতাভুক্ত বলে মত প্রকাশ করেন তিনি।

 

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে কমিটি গঠন, বিরোধ নিরসন ও বহিরাগতদের দলে জায়গা না দেওয়ার জন্য সকলকে সতর্ক করেন ওবায়দুল কাদের।কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় আয়োজিত বিভাগীয় প্রতিনিধি সভায় রাজশাহী বিভাগের সকল জেলা, উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদকরা এ সভায় অংশ নেন।

 

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সভায় প্রতিটি জেলা থেকে একজন করে বক্তব্য রাখলেও রাজশাহী জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের কেউ বক্তব্য দিতে পারেননি বলে জানা যায়।

 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদের আরও বলেন,দলের নিঃশ্বার্থ ত্যাগী নেতাদের পিছে ফেলে আওয়ামী লীগ মাথা উঁচু করতে বাধাগ্রস্ত হবে।তাই বহিরাগতদের নেতৃত্বে না এনে ত্যাগী নেতাদের নেতৃত্বে আনতে হবে।

 

চলমান অভিযানের কথা উল্লেখ করে তিনি বলেন,অসৎসঙ্গ ছেড়ে সৎসঙ্গে আসুন নয়লে অপরাধ কারীরা কেউ ছাড় পাবে না। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। এই অ্যাকশনের টার্গেট থেকে কোনো অপকর্মকারী রেহাই পাবে না।

মন্তব্য করতে পারেন...

comments

কবিতা- “স্কাউট আত্মকথা”

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল