«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ডিবিওয়াইও’র নতুন অভিভাবক হিসেবে যুক্ত হলেন মোঃ সাইফুল ইসলাম

শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯ | ১:৪৬ অপরাহ্ণ | 91 বার

ডিবিওয়াইও’র নতুন অভিভাবক হিসেবে যুক্ত হলেন মোঃ সাইফুল ইসলাম
ডিবিওয়াইও'র নতুন অভিভাবক হিসেবে যুক্ত হলেন সাইফুল ইসলাম

 

 

স্টাফ রিপোর্টার :



‘ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন’ ডিবিওয়াইও’র নতুন উপদেষ্টা গ্ৰহণ করলেন, বাংলাদেশ সিটিজেন জার্নালিস্ট ফোরাম (বিসিজেএফ) এর সভাপতি ও পরিবর্তন চাই’র এডুকেশন সেক্রেটারি মোঃ সাইফুল ইসলাম কে।

 

‘ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন’ ডিবিওয়াইও’র প্রতিষ্ঠাতা আহ্বায়ক মোঃ শাহিনুর ইসলাম এর উপস্থিতিতে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয় ডিবিওয়াইও’র সদস্যবৃন্দ।

 

এ সময় ডিবিওয়াইও এর অভিভাবক হিসেবে সাইফুল ইসলাম তার অনুভূতি ব্যক্ত করেন, আমাদের সমাজে অধিকাংশরাই  চালাক। তোমরা কখনো চালাক হয়ো না, যাতে করে সবাই তোমাদেরকে কাজ করিয়ে নিতে পারে। তবেই তোমাদের প্রতিটি কাজে আসবে দক্ষতা, এতে তোমাদের বিকল্প নেই।

তোমাদের এই সাংগঠনিক দক্ষতা কোন সার্টিফিকেট দিবে না, যা  তোমরা এখান থেকে অর্জন করবে। সর্বশেষ তিনি বলেন, তরুণদের ভাবনা নিয়ে যেহেতু কাজ করছে তারুণ্যের এই সৃজনশীল সংগঠন ‘ডিবিওয়াইও, এজন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ শিক্ষার্থীদেরকে ডিবিওয়াইও’র সাথে সংযুক্ত হওয়ার আহ্বান জানান এবং সর্বদা সংগঠনের সাথে থাকার একাত্মতা প্রকাশ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন ডিবিওয়াইও’র সদস্য লিয়াকত, রবিউল ইসলাম, রনি হোসেন নিলয়, জাহিদুল ইসলাম সহ প্রমূখ।

মন্তব্য করতে পারেন...

comments

কবিতা- “স্কাউট আত্মকথা”

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল