«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

বেপরোয়া কিশোর গ্যাং,অভিযানে আটক ৫

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | ৭:১৫ অপরাহ্ণ | 154 বার

বেপরোয়া কিশোর গ্যাং,অভিযানে আটক ৫

 

রাজশাহীর গোদাগাড়ীতে কিশোর গ্যাং চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। গত বুধবার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গোদাগাড়ী থানা পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলো, রাজরামপুর এলাকার মনিরুল ইসলামের ছেলে পরশ (১৪), একই এলাকার শফিকুল ইসলামের ছেলে হাসান (১৪), শ্রনন্দপুর এলাকার মৃত আব্দুল হান্নানের ছেলে শফিক (১৭), একই এলাকার মোক্তার হোসেনের ছেলে সায়েম (১৭) ও আশরাফুল ইসলামের ছেলে শাহিন (১৯)।

এ তথ্য নিশ্চিত করে গোদাগাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, আটককৃতরা কিশোর গ্যাং অপরাধ চক্রের সদস্য। এই চক্রটি বিভিন্ন অপরাধের সাথে যুক্ত। কিছুদিন আগেও একজনকে ছুরিকাঘাতের ঘটনা ঘটিয়েছিল বলে জানান তিনি।

 

পুলিশ বিষয়টি জানতে পেরে অধিক তদন্ত করে চক্রটিকে চিহ্নিত করে। এরপর বুধবার দিনভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। বাকিদের আটকের চেষ্টা চলছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

 

মন্তব্য করতে পারেন...

comments

বাগেরহাট  মোরেলগঞ্জ প্রেস ক্লাবের নির্বাচন সস্পন্ন  লিপন সভাপতি, মাসুম সম্পাদক

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল