«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্চারামপুরে গুলিতে ১ জন নিহত,আহত-৬

মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | ৭:০৮ অপরাহ্ণ | 111 বার

ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্চারামপুরে গুলিতে ১ জন নিহত,আহত-৬

 

 

নাছির উদ্দিন:



ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় পাইকার চর গ্রামের সুমন মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে ইকবাল গ্রুপের লোকজন।

সোমবার দিবাগত রাত অনুমানিক ১২টার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন পাইকারচর গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়েছেন। আহতরা হলেন, আব্দুল আওয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম (৪০)। তাদের অবস্হা গুরুত্বর তাই প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের অলি মেম্বার ও ইকবাল হোসেনের মধ্যে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে সোমবার রাতে ইকবালের সহযোগীরা অস্ত্র-শস্ত্র নিয়ে তাতুয়াকান্দি গ্রামের পার্শ্ববর্তী পাইকারচর গ্রামে দানা মিয়ার বাড়িতে অলি মেম্বারের সমর্থকদের ওপর হামলা করে। এ সময় হামলাকারীরা সুমন ও আওয়াউলকে লক্ষ করে গুলি করে। বাকিদের ওপর টেঁটা ও দা দিয়ে কুপিয়ে আহত করা হয়। পরে আহতদেরকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদেরকে ঢাকায় রেফার্ড করা হয়। হতাহতরা সবাই অলি মেম্বারের সমর্থক বলে জানা গেছে।

 

বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ্ উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

পঞ্চগড় তেতুলিয়ায় চোর সন্দেহে আটক – ১

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল