«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ভুটানকে হারিয়ে জয়ে শুরু বাংলাদেশের

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ | ৭:১৪ অপরাহ্ণ | 24 বার

ভুটানকে হারিয়ে জয়ে শুরু বাংলাদেশের

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে ভুটানকে হারিয়ে জয়ে শুরু বাংলাদেশের কিশোরদের। শুক্রবার ভারতের পশ্চিবঙ্গ রাজ্যের কল্যাণী স্টেডিয়ামে ভুটানের বিপক্ষে ৫-২ গোলের ব্যবধানে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ।

এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার কাছে ৩-২ গোলে হেরে যায় ভুটান।

শুক্রবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় ভুটানের মুখোমুখি হয়ে বাংলাদেশ। খেলার ১৫ মিনিটে মিরাদের গোলে ১-০তে এগিয়ে যায় লাল-সবুজের দল।

এরপর দুই মিনিটের ব্যবধানে গোল করে সমতায় ফেরে ভুটান। খেলার ২১ মিনিটে রহমানের গোলে আবারও ২-১ এগিয়ে যায় বাংলাদেশ। খেলার ৩২ মিনিটে গোল করে সমতায় ফেরে ভুটান।

প্রথমার্ধের খেলা শেষ হওয়ার ঠিক আগমুহূর্তে ফের (৩-১) এগিয়ে যায় বাংলাদেশ। বিরতি থেকে ফিরে খেলার ৮৪তম মিনিটে ফের গোল করেন মিরাদ। খেলার অতিরিক্ত সময়ে বাবুর গোলে ৫-২ ব্যবধানে জয় নিশ্চিত করে বাংলাদেশের কিশোররা।

আগামী রোববার বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলংকা। এরপর ২৭ ও ২৯ আগস্ট বাংলাদেশ খেলবে নেপাল ও স্বাগতিক ভারতের বিপক্ষে।

এর আগে ২০১৭ সালে গ্রুপপর্বে ভুটানকে ৩-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ।

গত বছর নেপালের ললিতপুরে সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে পাকিস্তানকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ।

এই টুর্নামেন্টে দুইবারের চ্যাম্পিয়ন বাংলাদেশ। প্রথমবার ২০১৫ সালে (অনূর্ধ্ব-১৬) সিলেটে এবং দ্বিতীয়বার ২০১৮ (অনূর্ধ্ব-১৫) সালে নেপালে।

মন্তব্য করতে পারেন...

comments

সমুদ্র-দর্শন অথবা প্রেম- আমিনুল ইসলাম

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল