«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

‘পুলিশের পরিবর্তন হচ্ছে, সমাজেরও পরিবর্তন চাই’: নাটোর পুলিশ সুপার

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ | ৮:০৬ পূর্বাহ্ণ | 93 বার

‘পুলিশের পরিবর্তন হচ্ছে, সমাজেরও পরিবর্তন চাই’: নাটোর পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের নবাগত পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেছেন, পুলিশ শুদ্ধ হয়ে যায়নি। মাদক, জুয়াসহ যে কোন অন্যায় কাজে জড়িত থাকলে জানাবেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেব। থানায় দালালের দরকার নেই, দালালের কারণে থানা নষ্ট হয়। পুলিশের পরিবর্তন হচ্ছে, সমাজেরও পরিবর্তন চাই।

এলাকায় ইভটিজিং করতে দেয়া হবে না।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় গুরুদাসপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথাগুলো বলেন।

উপজেলার জনপ্রতিনিধি, চৌকিদার-দফাদার ও সুধিজনদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আকরাম হোসেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, মেয়র শাহনেওয়াজ আলী, ওসি মোজাহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম দোলন, স্থানীয় দৈনিক দিবারাত্রী পত্রিকার সম্পাদক অধ্যাপক আত্হার হোসেন ও চলনবিল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএম আলী আক্কাছ প্রমুখ।

নবাগত পুলিশ সুপার আরো বলেন, সবাইকে ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে। প্রতিনিয়ত বাল্যবিয়ে হচ্ছে। আমরা সবাই সোচ্চার হলে এমন একদিন আসবে, দেশে মাদক, জঙ্গি, বাল্যবিয়ে ইত্যাদি অনাচার থাকবে না।

মন্তব্য করতে পারেন...

comments

গোদাগাড়ী কাকনহাটে আদিবাসী-বাঙালি সম্প্রীতি মেলা অনুষ্ঠিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল