«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

এ বছরই আসছে অ্যাপল টিভি প্লাস

বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ৭:০৩ পূর্বাহ্ণ | 26 বার

এ বছরই আসছে অ্যাপল টিভি প্লাস

অ্যাপলের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যাপল টিভি প্লাস শিগগিরই আসছে। প্ল্যাটফর্মটির অনুষ্ঠানগুলো দেখতে হলে প্রতি মাসে সাবস্ক্রিপশন ফি দিতে হবে ৯ দশমিক ৯৯ ডলার।

নভেম্বরে চালু হবে বলে শোনা যাচ্ছে। এক প্রতিবেদনে এ খবর জানানো হয়, প্ল্যাটফর্মটির মাধ্যমে ২০২০ সালের মধ্যে ৫০ বিলিয়ন ডলার আয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে অ্যাপল। নভেম্বরে শুধু ৫টি অনুষ্ঠান নিয়ে হাজির হবে অ্যাপল টিভি প্লাস।

প্ল্যাটফর্মটিতে দ্য মর্নিং শো, সি, ট্রুথ বি বোল্ড, আমেজিং স্টোরিজ, হোম নামের কয়েকটি ড্রামা সিরিজ ও ডকুমেন্টরি দেখা যাবে। দ্য মর্নিং শো সিরিজটিতে অভিনয় করবেন জেনিফার অ্যানিস্টোন ও রিস উইদারস্পুন। সিরিজটির দুটি সিজনের জন্য অ্যাপল খরচ করছে ৩০০ মিলিয়ন ডলার।

অ্যাকুয়াম্যানখ্যাত জেসন মোমোয়াকে দেখা যাবে সায়েন্স ফিকশন সিরিজ ‘সি’তে। ট্রুথ বি বোল্ড সিরিজটিতে দেখা যাবে অক্ট্যাভিয়া স্পেন্সারকে। অ্যামেজিং স্টোরিজ অনুষ্ঠানটি নিয়ে হাজির হবেন স্টিভেন স্পিলবার্গ। হোম নামের একটি ডকুমেন্টারি সিরিজ দেখা যাবে প্ল্যাটফর্মটিতে।

এ ছাড়া অপরাহ উইনফ্রেও অ্যাপলের স্ট্রিমিং প্ল্যাটফর্মটির জন্য দুটি ডকুমেন্ট্রি তৈরি করবেন। অ্যাপলের ইন্টারনেট সফটওয়্যার অ্যান্ড সার্ভিসেসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এডি কিউ জানান, ধীরে ধীরে এতে আরও অনুষ্ঠান যোগ করা হবে। আপাতত প্রতিদ্বন্দ্বী হতে যাওয়া স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের তুলনায় ধীর গতিতেই চলবে অ্যাপল প্লাস।

মন্তব্য করতে পারেন...

comments

সমুদ্র-দর্শন অথবা প্রেম- আমিনুল ইসলাম

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল