«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ব্রাক্ষনবাড়িয়ার বাঞ্ছারামপুরের রুপসদী মাদকসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৭:৩৩ পূর্বাহ্ণ | 49 বার

ব্রাক্ষনবাড়িয়ার বাঞ্ছারামপুরের রুপসদী মাদকসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব
বাঞ্ছারামপুরের রুপসদী মাদকসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব

নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর- (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা রুপসদী  ৫ জনকে ৬৫ ক্যান বিয়ার ও মাদক বিক্রির টাকাসহ আটক করেছে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের একটি দল।  রবিবার ভোর ৪ টার দিকে উপজেলার রূপসদী গ্রামের কান্দা পাড়া থেকে এদের আটক করা হয়। এরা হলেন রূপসদী গ্রামের কবির মিয়ার ছেলে  রাসেল আহম্মেদ (২৬), রূপসদী কান্দা পাড়া হাকিম মিয়ার স্ত্রী মমতাজ বেগম (৩৫), মান্নান মিয়ার ছেলে বাতেন মিয়া (৩৭), কনু মিয়ার ছেলে মোঃ কালন মিয়া (৩৬), আনু মিয়ার ছেলে মোঃ জামাল (২৮)।

র‌্যাব-১৪ এর প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের কান্দা পাড়ায় একটি মাদক ব্যবসায়ি চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরণের মাদক ব্যবসা করে আসছে এই গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাবের একটি দল মমতাজ বেগমের বাড়িতে অভিযান চালান। এসময় তার বসত ঘর থেকে ৬৫ ক্যান বিয়ার ও মাদক বিক্রির নগদ ২৬,৪৯০ টাকা উদ্ধার করা হয়। এসময় র‌্যাব রূপসদীর রাসেল আহম্মেদ, রূপসদী কান্দা পাড়া হাকিম মিয়ার স্ত্রী মমতাজ বেগম (৩৫), মান্নান মিয়ার ছেলে বাতেন মিয়া (৩৭), কনু মিয়ার ছেলে মোঃ কালন মিয়া (৩৬), আনু মিয়ার ছেলে মোঃ জামাল (২৮) কে আটক করে।

বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ সালাহ উদ্দিন চৌধুরী জানান, রূপসদী গ্রামে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে কয়েক জনকে আটক ও মাদক উদ্ধার করার বিষয়টি শুনেছি। আটকৃতদের বিকেল পর্যন্ত আমাদের কাছে হস্তান্তর করে নি।

 

মন্তব্য করতে পারেন...

comments

সমুদ্র-দর্শন অথবা প্রেম- আমিনুল ইসলাম

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল