«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

আগুনের মিথ্যা তথ্যে ফায়ার সার্ভিসের হয়রানী, সিলেট উপশহরে নিন্দার ঝড়

রবিবার, ১৮ আগস্ট ২০১৯ | ৫:৩৪ অপরাহ্ণ | 36 বার

সিলেট প্রতিনিধি : শনিবার (১৭ আগষ্ট) রাত ১০টার দিকে অজ্ঞাত এক ব্যক্তি কল দিয়ে ফায়ার সার্ভিসকে উপশহরের আগুন লাগার খবর প্রদান করে। খবরের প্রেক্ষিতে উপশহরে উপস্থিত হয় ফায়ার সার্ভিসের একটি ইউনিট। কিন্তু তারা প্রদত্ত ঠিকানাসহ উপশরের কোথাও আগুন লাগার প্রমান না পেয়ে তারা ঐ ব্যক্তিকে পুনরায় কল দিলে সে অপ্রাসঙ্গিক কথা বলতে শুরু করে এবং তাদের ফিরে যেতে বলে।

 

এ খবর জানাজানি হলে উপশহরের স্থানীয়দের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। অনেকে রাত্রে নির্ঘুম রজনী অতিবাহিত করে। খবরটি ভুয়া জানার পর উপশরের সর্বমহলে নিন্দার ঝড় উঠে। এদিকে এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় উঠে। এবং প্রত্যেই এই ঘটনায় জড়িত ব্যক্তির দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

 

এ ব্যপারে ফায়ার সার্ভিস সিলেটের উপ পরিচালক মো. মজিবুর রহমান চৌধুরী জানান- যে নাম্বার থেকে কল করে ভুল তথ্য দিয়ে ফায়ারম্যানদের বিভ্রান্ত করা হয়েছে ওই নাম্বারের বিরুদ্ধে আজ (রোববার) জিডি করবে ফায়ার সার্ভিস। অবশ্যই এদের শাস্তি হওয়া জরুরী। যাতে এ ধরণের সুযোগ আর কেউ না পায় এবং জনগুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে কেউ যেন ফাজলামো করতে না পারে।

 

মন্তব্য করতে পারেন...

comments

সমুদ্র-দর্শন অথবা প্রেম- আমিনুল ইসলাম

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল