«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

দেশের একমাত্র ফুলের শহর হবে নাটোর

শনিবার, ১৭ আগস্ট ২০১৯ | ৮:০৩ অপরাহ্ণ | 43 বার

দেশের একমাত্র ফুলের শহর হবে নাটোর
দেশের একমাত্র ফুলের শহর হবে নাটোর

নিজস্ব প্রতিবেদক:



নাটোর প্রতিনিধি -পুস্পিত নাটোর’২০১৯ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে শহরের ফোর লেন সড়কের নবনির্মিত আইল্যান্ডে ফুলের গাছের চারা রোপনের মাধ্যমে বৃক্ষরোপণের কর্মসূচীর উদ্ধোধন করা হয় । শনিবার বিকেলে শহরের বড়হরিশপুর বাইপাসে পুস্পিত বৃক্ষরোপন উদ্ধোধন করেন বিশিষ্ট সমাজ ও নাটোর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর মোঃ নাফিউ ইসলাম অন্তর । এ সময় আরোও উপস্থিত ছিলেন পুস্পিত নাটোর’২০১৯ আহবায়ক ও বাংলাদেশ প্রতিদিনের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দীন , বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ আবু হানিফ মামুন ,পুস্পিত নাটোরের সদস্য সচিব মীর আতিকুল আলম ,গণমাধ্যমকর্মী খান মামুন ।

আয়োজকরা জানান , উদ্ধোধনী অনুষ্টানে আইল্যান্ডের বড় হরিশপুর বাইপাস প্রান্তে শতাধিক ফুলের চারা গাছ লাগানো হয় । পর্যায়ক্রমে নবনির্মিত আইল্যান্ডের সাড়ে ছয় কিলোমিটার জুড়ে কৃঞ্চচূড়া, কদম, সোনালু, বকুল ,পলাশ কামিনী গাছ লাগানো হবে।বসন্তে কাঞ্চন, গ্রীষ্মে কৃষ্ণচূড়া, সোনালু আর বর্ষায় কদম নাটোর শহরে রং ছড়াবে। গ্রীষ্মের নাটোর শহরের রাজপথ হবে কৃষ্ণচূড়ার রঙে সুশোভিত। নাটোর শহর হবে দেশের একমাত্র ফুলের শহর।

মন্তব্য করতে পারেন...

comments

সমুদ্র-দর্শন অথবা প্রেম- আমিনুল ইসলাম

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল