«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

সাংবাদিক অন্তুর ভালোবাসার মানুষগুলোর জন্মদিন আজ

মঙ্গলবার, ১৩ আগস্ট ২০১৯ | ১১:১২ অপরাহ্ণ | 108 বার

সাংবাদিক অন্তুর ভালোবাসার মানুষগুলোর জন্মদিন আজ

সকল সাংবাদিকদের একজন প্রিয় ব্যক্তিত্ব বেসরকারি টেলিভিশন চ্যানেল মাই টিভি ও রাজশাহী থেকে প্রকাশিত আমাদের রাজশাহী পত্রিকায় কর্মরত শাহরিয়ার অন্তুর একই দিনে তিন ভালোবাসার মানুষগুলোর জন্মদিন।Screenshot_2019-08-13-22-44-09-1

প্রথমত জন্মদাতা পিতা ইয়াহিয়া হোসেন সরকার এর জন্মদিন। দ্বিতীয়ত সহধর্মীনি মৌসুমি খাতুনের জন্মদিন, সেই সাথে তাদের আদরের কন্যা অনন্যা ফাইরুজ অনন্যা’র ৩য় শুভ জন্মদিন। তাই আজকের এই বিশেষ দিনটি কোন ভাবেই মিস করতে চাননি সাংবাদিক শাহরিয়ার অন্তু।
সাংবাদিক অন্তু, সহধর্মীনি মৌসুমি ও মাঝখানে তাদের আদরের কন্যা অনন্যা।Screenshot_2019-08-13-22-44-00-1

তাই একই দিনে জন্মদাতা পিতা,সহধর্মীনি মৌসুমি ও আদরের কন্যা অনন্যা’র ৩য় শুভ জন্মদিন অনুষ্ঠিত হয়েছে। ১৩ আগষ্ট মঙ্গলবার চমক প্রদর্শনে পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে শাহরিয়ার অন্তু এ অনুষ্ঠানটির আয়োজন করে। সকল কাজের ব্যস্ততা হলেও এরই মধ্যে পরিবারের আনন্দমূখর সময়টা হারাতে চায়না তিনি।
পিতা-মাতার সাথে সাংবাদিক অন্তু।

সাংবাদিক শাহরিয়ার অন্তু বলেন, আজকের দিনটিতেই আমার অন্ধকার পৃথিবীটাকে আলোকিত করতে আসে রাজকুমারী অনন্যা। মানে রাজকুমারীরও আজ জন্মদিন। আমার জীবন জুড়ে থাকা সবচেয়ে প্রিয় মানুষগুলোর আজ জন্মদিন। তাহলে আজকের দিনটি আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ দিন। সর্বশেষে তিনি মহান আল্লাহ্ তালা’র কাছে একটাই প্রার্থনা করেন যে, তিনি যেন তার সবচেয়ে ভালোবাসার মানুষগুলোকে সব সময় ভালো রাখেন। হাসিখুশি রাখেন। আর হেফাজত করেন।

মন্তব্য করতে পারেন...

comments

বিরলে ৮নং-ধর্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-আঃ মজিদ সম্পাদক-রতন চন্দ্র রায় নির্বাচিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল