«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

তানোর মুন্ডুমালা পৌরসভার ৭নং ওয়ার্ডবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নাহিদ হাসান

সোমবার, ১২ আগস্ট ২০১৯ | ৪:৪৯ পূর্বাহ্ণ | 98 বার

তানোর মুন্ডুমালা পৌরসভার ৭নং ওয়ার্ডবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নাহিদ হাসান
মুন্ডুমালা পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর -নাহিদ হাসান

প্রেস বিজ্ঞপ্তিঃ

রাজশাহী তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার ৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা আওয়ামী যুবলীগ নেতা নাহিদ হাসান।

 

শুভেচ্ছা বার্তায় নাহিদ হাসান বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ -উল- আযহা নিয়ে আসুক আনন্দ বার্তা ,ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ” ঈদ-উল-আযহা’র এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান

আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে। শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্ধেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি। পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। ৭ নং ওয়ার্ডবাসীকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদ-উল-আযহার ত্যাগের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানাই। একই সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা

 

করেন।সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানী পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানী মহান আল্লাহ তায়ালার রহমত স্বরূপ। ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহতায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়, সেই সাথে ত্যাগেরও এই শুভ প্রত্যায়ে আবারও ঈদ মোবারক।

 

মন্তব্য করতে পারেন...

comments

জাকির নায়েকের বসবাসের অনুমতি বাতিল করা হতে পারে: মাহাথির

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল