«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

তানোরের মুন্ডুমালা পৌরসভার ৭নং ওয়ার্ডে ডেঙ্গুমশা নিধন কাজ শুরু করলেন কাউন্সিলর নাহিদ

শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯ | ৬:৪৭ অপরাহ্ণ | 135 বার

তানোরের মুন্ডুমালা পৌরসভার ৭নং ওয়ার্ডে ডেঙ্গুমশা নিধন কাজ শুরু করলেন কাউন্সিলর নাহিদ

নিজস্ব প্রতিবেদকঃ



ঈদের সময় ডেঙ্গুর ভয়াবহতা যাতে নিয়ন্ত্রণের বাইরে না যায় সে বিষয়ে সরকার ও ক্ষমতাসীন দলের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকারের সব বিভাগ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে।

তার ই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে রাজশাহী জেলার তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভাধীন ৭ নং ওয়ার্ডের আইড়া মোড় সহ বিভিন্ন পাড়ায় ডেঙ্গু প্রতিরোধে ফগার মেশিন হাতে ডেঙ্গু মশা নিধনের জন্য নিজেই ডেঙ্গু প্রতিরোধ ওষুধ স্প্রে করেন মুন্ডুমালা পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর নাহিদ হাসান।

এ বিষয়ে কাউন্সিলর নাহিদ হাসান জানান,বর্তমানে ডেঙ্গু রোগ একটি আতংক নাম।এ রোগের প্রতিষেধক টিকা এখন পর্যন্ত আবিস্কার হয়নি যেকারণে সবার নিকট ই ডেঙ্গু রোগ আতংকিত হয়ে পড়েছে। ডেঙ্গু বিষয়ে সর্বপ্রকার চেষ্টা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার অব্যাহত সহ যথাযথ পদক্ষেপ  জোরদার করা হয়েছেন।সেই সুবাদে আজ মুন্ডুমালার ৭ নং ওয়ার্ডের আইড়া মোড় সহ বিভিন্ন পাড়ায় ডেঙ্গু মশা নিধনে বিষ স্প্রে করা হয়, যা অব্যাহত থাকবে।

কাউন্সিলর নাহিদ হাসান ডেঙ্গু মশা নিধনে বিষ স্প্রে করার সময় সাধারণ মানুষকে ডেঙ্গু প্রসঙ্গে আতংকিত না হয়ে নিজ নিজ বাড়ি-ঘর,বাড়ির আশেপাশের জঙ্গল পরিস্কার করারো আহবান জানানো সহ বিভিন্ন প্রকার দিকনির্দেশনা প্রদান করেন।

মন্তব্য করতে পারেন...

comments

বিরলে ৮নং-ধর্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-আঃ মজিদ সম্পাদক-রতন চন্দ্র রায় নির্বাচিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল