«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

অল্প বয়সেই অনেক কিছু পেয়েছে মিম

শুক্রবার, ২৬ জুলাই ২০১৯ | ৬:০৫ অপরাহ্ণ | 45 বার

অল্প বয়সেই অনেক কিছু পেয়েছে মিম

বিদ্যা সিনহা মিম বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী। লাক্স ফটো সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে তিনি মিডিয়া জগতে পা রাখেন। হুমায়ুন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক নাটক আর সিনেমা উপহার দিয়ে গেছেন দর্শকদের। শুধু বাংলাদেশে নয় কলকাতাতেও এখন তিনি নিয়মিত ছবিতে সময় দিচ্ছেন।

 

সম্প্রতি এক সাক্ষাতকারে নিজের কাজ নিয়ে কথা বলেন তিনি। লাক্সের শুভেচ্ছাদূত হিসেবে ব্র্যান্ডের নতুন বার্তা ‘সৌন্দর্য নারীর অধিকার’ বিষয়টিকে তিনি কিভাবে দেখেন জানতে চাইলে তিনি বলেন, দেখুন সারাবিশ্বে এখন নারীরা কোনো ক্ষেত্রেই পিছিয়ে নেই। ঘরে-বাইরে সর্বত্র নারীরা এগিয়ে চলছে। তার পরও নারীদের অনেক কিছু নিয়ে কথা শুনতে হয়।

 

কী কাজ করল, কী পরল, কীভাবে নিজেকে উপস্থাপন করল ইত্যাদি। অনেক সময় দেখা যায় কোনো একজন মেয়ে মেকআপ করেছে। তাকে দেখে অনেকেই নানা কথা বলছে। আবার দেখা যায়, কেউ মেকআপ করেনি। তাকে নিয়েও বলছে। লাক্সের এই ক্যাম্পেইনের উদ্দেশ্য হলো, প্রতিটি নারীর অধিকার সৌন্দর্যচর্চা। সে নিজেকে নিজের মতো করে সাজাবে। এই ক্যাম্পেইনের অংশ হতে পেরে আমি আনন্দিত।

 

তিনি বলেন, এত অল্প বয়সে অনেক কিছুই পেয়েছি, যা পেয়েছি তা নিয়েই হ্যাপি। আমার বন্ধুরা মাত্র পড়াশোনা শেষ করে চাকরি শুরু করেছে। আর এখন আমি চিত্রনায়িকা। সামনে আরও অনেক সময় অপেক্ষা করছে।

মন্তব্য করতে পারেন...

comments

রাজশাহীতে বিশ্ব খাদ্য দিবস-২০১৯ অনুষ্ঠিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল