«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

হোমনায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০১৯ | ৪:৪০ অপরাহ্ণ | 109 বার

হোমনায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
মো.নাছির উদ্দিন-হোমনা-কুমিল্লা-(প্রতিনিধি)
“নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্হ থাকি” এই প্রতিপাদ্য ও পরিবেশ রাখি পরিষ্কার, বন্ধ করি মশার বিস্তার, ডেঙ্গুমুক্ত দেশ চাই, পরিষ্কার পরিচ্ছন্নতার বিকল্পনা নাই, এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লার হোমনায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় র‍্যালিটি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এসে শেষ হয়।
উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমার সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদ আহম্মেদ জাকিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহসিন সরকার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সরফরাজ হোসেন খান, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা সৈয়দ ডা. মো. নজরুল ইসলাম, হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু ও সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, ইউপি চেয়ারম্যান মো. কামরুল ইসলাম।
অন্যান্যাের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

বিরলে ৮নং-ধর্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-আঃ মজিদ সম্পাদক-রতন চন্দ্র রায় নির্বাচিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল