«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

রাষ্ট্রদোহিতার অভিযোগ এনে নাটোরে প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা (ভিডিও সহ)

রবিবার, ২১ জুলাই ২০১৯ | ৪:৩০ অপরাহ্ণ | 184 বার

রাষ্ট্রদোহিতার অভিযোগ এনে নাটোরে প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা (ভিডিও সহ)

নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন নাটোরের এক গণমাধ্যম কর্মি। ঢাকার একটি সংবাদ পত্রের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দিন নাসিম বাদি হয়ে রবিবার দুপুরে নাটোরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালতে মামলাটি দায়ের করেন। এসময় বিাচরক মামলার শুনানী শেষে নাটোর সদর থানার ওসিকে তদন্ত করে ৬ আগস্ট প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলায় রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র,ধর্মিয় সম্প্রতি নষ্ট ও দেশের অভ্যন্তরে বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টার অভিযোগ আনা হয়েছে।

 

মামলায় প্রিয়া সাহা সহ তার স্বামী মলয় সাহা, দুই মেয়ে এবং অজ্ঞাতদের আসামী করা হয়েছে। এছাড়া মামলায় সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সহ মোট ৮জনকে সাক্ষী করা হয়েছে।

 

মামলার বাদীর আইনজীবী অ্যাডভোকেট আলেক শেখ বলেন, আদালত মামলাটি গ্রহন করেছে। আগামী ৬আগস্ট নাটোর সদর থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদক দালিখের নির্দেশ দেওয়া হয়েছে।

 

মামলার বাদি নাসিম উদ্দিন নাসিম বলেন, বাংলাদেশের একজন সচেতন নাগরিক হিসেবে আমি এই মামলা দায়ের করেছি। আশা করছি মামলায় সুবিচার পাবো।

 

ও/আ

 



মন্তব্য করতে পারেন...

comments

জাকির নায়েকের বসবাসের অনুমতি বাতিল করা হতে পারে: মাহাথির

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল