«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

রেললাইনেই মূত্রত্যাগ, ভিডিও ভাইরাল

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ | ৭:৫৮ অপরাহ্ণ | 107 বার

রেললাইনেই মূত্রত্যাগ, ভিডিও ভাইরাল

 

প্রকৃতির ডাকে সাড়া দিতে বাস বা ছোটখাটো যানবাহনকে প্রায় থামতে দেখা যায়। তবে ট্রেন থামিয়ে প্রসাব করার ঘটনা বিরল। গত বুধবার এমন ঘটনাই ঘটেছে ভারতের মু্ম্বাইয়ের উল্লাসনগর ও ভিট্টলবাড়ি রেলস্টেশনের মাঝের এলাকায়।

 

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, প্রকৃতির ডাকে সাড়া দিতে ট্রেন থামিয়ে দেন চালক। এরপর লাইনে দাঁড়িয়ে প্রসাব করেন। তবে ঘটনাস্থলে ছিলেন একজন সাংবাদিক। তিনি ঘটনাটি ক্যামেরাবন্দী করার পর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে তা ভাইরাল হয়।

 

জানা গেছে, সিগন্যাল খোলাই ছিল ট্রেনটির। কিন্তু প্রকৃতির ডাকে সাড়া না দিয়ে থাকতে পারেননি চালক। তবে ভিডিওটির সত্যতা খতিয়ে দেখছে দেশটির রেল কর্তৃপক্ষ।

 

গত বছর নভেম্বরেও এমন একটি ঘটনা ঘটেছে নালাসোপারা ও ভাসাই স্টেশনের মাঝে। প্রকৃতির ডাকে সাড়া দিতে ট্রেন থামিয়ে দেন এসি ট্রেনের অ্যাসিসটেন্ট চালক।

 

সাধারণত প্রকৃতির ডাকা সাড়া দিতে হলে ট্রেন চালকদের জরুরি বার্তা পাঠাতে হয় কন্ট্রোল রুমে। এরপর পরের স্টেশনেই প্রয়োজনীয় ব্যবস্থা করে রেল কর্তৃপক্ষ।



মন্তব্য করতে পারেন...

comments

বিরলে ৮নং-ধর্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-আঃ মজিদ সম্পাদক-রতন চন্দ্র রায় নির্বাচিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল