«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

কুমিল্লা হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ | ৫:৩৪ পূর্বাহ্ণ | 65 বার

কুমিল্লা  হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

হোমনা-কুমিল্লা-(প্রতিনিধি) –



কুমিল্লার হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলীকে বদলীজনিত বিদায় সংবর্ধনা দিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

 

এই উপলক্ষে বৃহস্পতিবার বেলা  ২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আনুষ্ঠানিক এ বিদায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন- হোমনা উপজেলা পরিষদের  চেয়ারম্যান রেহানা মজিদ, হোমনা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. সরফরাজ হোসেন খান, হোমনা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু,

 

মাথাভাঙা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাজিরুল হক ভূঁইয়া, ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মফিজুল ইসলাম গণি, দুলালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসীম উদ্দিন সওদাগর,

আসাদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন পাঠান, ঘারমোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা, নিলখী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন খন্দকার, জয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা ও ভাষানিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কামরুল ইসলাম। এ সময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা সভায় উপস্থিত ছিলেন।

 

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

জাকির নায়েকের বসবাসের অনুমতি বাতিল করা হতে পারে: মাহাথির

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল