«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

রাজশাহীর বাগমারায় দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত

বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ | ৭:৫৮ অপরাহ্ণ | 44 বার

রাজশাহীর  বাগমারায় দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত
বাগমারায় দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত

বাগমারা প্রতিনিধি: আদালতের মামলা তোয়াক্কা না করে রাজশাহীর বাগমারায় হিন্দু সম্প্রদায়ের জমি দখলকে কেন্দ্র দু’পক্ষের সংঘর্ষে ওয়ার্ড আ.লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি সদস্য ও নারীসহ ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার চিকিৎসার জন্য বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি সদস্য সামান আলী (৫০), ইয়াদ আলী (৪৮), জুয়েল রানা (৩৮), গনেশ চন্দ্র (৪৮), চৈতন্ন কুমার (৪৫), শিল্পী রানী (৩৫), কৃষ্ন কুমার (৪০), জয়দেব কুমার (৩৮) হাবিবুর রহমান (৪২), দিলবর রহমান (৪৬)। সংঘর্ষের খবর পেয়ে বাগমারা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষের পর থেকেই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ টহল জোরদার করা হয়েছে বলে জানা গেছে।

 

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি সদস্য সামান আলীর সাথে কাচারী কোয়ালীপাড়া গ্রামের গনেশ চন্দ্রের জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। ওই জমির ঘটনায় আদালতে মামলাও বিরাধীন রয়েছেন। জমিটি গনেশ চন্দ্র ভোগ দখল করে আসছিল। জমিটি দখলের জন্য আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে সামান আলী তার লোকজন নিয়ে জমিটি দখলে নেয়ার চেষ্টা করে।

 

খবর পেয়ে গনেশ জমিতে গেলে উভয় পক্ষের মধ্যে বাকবিতান্ডা লেগে যায়। বাকবিতান্ডার এক পর্যায়ে সামান আলীর লোকজন গনিশের উপর হামলা চালায়। হামলার খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে গনেশের লোকজন ঘটনাস্থলে যায়। ওই সময় দু’পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ বেধে যায়। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়।

 

হাসপাতালে চিকিৎসাধীন আহত গনেশ চন্দ্র অভিযোগ করে বলেন, সামান আলী ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকেই শুধু হিন্দু সম্প্রদায়ের লোকজনের উপর নয় ইউনিয়নে আ’লীগের একাধিন নেতাকর্মীর উপর অন্যায় অত্যাচার করে আসছে। তিনি আদালতকে অমান্য করে আমার জমি দখলে নেয়ার চেষ্টা করছেন। তার অন্যায়ের প্রতিবাদের জন্য তাদের ধর্মের একাধিক মানুষ আমাকে উদ্ধারে এগিয়ে এসেছে। তিনি ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক সামান আলীর বিচার দাবী করেছেন। জমি দখলের বিষয়টি অস্বীকার করে ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক সামান আলী পাল্টা অভিযোগ করে বলেন, গনেশ তার লোকজন নিয়ে আমার জমি জবর দখলের চেষ্টা করছেন। তাকে বাঁধা দিলে তিনি তার লোকজন নিয়ে আমাদের উপর হামলা চালিয়েছেন বলে জানিয়েছেন।

 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার কলে বলেন, হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

গভীর রাতে রাজশাহীর ৪৩ হজযাত্রীকে নিয়ে গেল বিমান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল